বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মেসি সম্পর্কে মজার এই ৩ টি তথ্য জানেন কী? জানলে হেসে পেট ব্যথা করবে!

স্পোর্টস ডেস্ক: মেসির এই মজার ৩ টি তথ্য জানেন ? জানলে হেসে পেট ব্যথা করবে! বিশ্ববাসী তাকে ‘লেজেন্ড’ বলেই ডাকেন। ফুটবল জগতের নক্ষত্র তিনি। নাম লিওনেল মেসি। এই মেসির এক বন্ধু হুয়ান লেগুইযামো। আর্জেন্টিনার রোজারিও শহরে কিশোর মেসির একটি খেলা সম্পর্কে মজার গল্প বলছিলেন তিনি। যার থেকে আমরা জানতে পারি ছোটবেলার মেসি সম্পর্কে।

যে খেলার গল্প তিনি করছিলেন, সেই খেলায় পুরস্কার ছিল বাইসাইকেল। খেলা শুরু হয়েছে কিন্তু মেসির দেখা নেই। লেগুইযামো বলছিলেন, “খেলার প্রথমার্ধ শেষ হল। আমরা ১-০ গোলে পিছিয়ে আছি। তখন এলো মেসি। ঘটনা হল বাথরুমে আটকে পড়েছিলো মেসি। দরজা ভেঙে বের হয়ে তারপরে সে এসেছিলো। ঐ খেলায় আমরা ৩-১ গোলে জিতেছিলাম। মেসি একাই তিনটি গোল করেছিলো”

আরও : যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে শুক্রবার থেকে শুল্কারোপ করছে ই.ইউ

মেসিকে নিয়ে আরেকটি মজার গল্প হল ১৩ বছর বয়সে যখন তিনি বার্সেলোনা অ্যাকাডেমিতে যোগ দিয়েছিলেন, তখন ব্যাপকভাবে কোকাকোলা ভক্ত ছিলেন মেসি। সে এতটাই বেশি কোকাকোলা পান করেছিলেন যে বাধ্য হয়ে কোকাকোলার সব ভেন্ডিং মেশিন সরিয়ে ফেলতে বাধ্য হয়েছিলো বার্সেলোনা অ্যাকাডেমি।

বার্সেলোনার সাথে তার প্রথম চুক্তি হয়েছিলো একটি টিস্যু পেপারের উপর কারণ তখন চারপাশে কোন কাগজ ছিল না। ক্লাবটির একজন প্রতিনিধি তার সাথে সাক্ষাতের সাথে সাথেই কোন ধরনের অপেক্ষা না করে চুক্তি করে ফেলতে চেয়েছিলেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশ দেখে বিস্মিত ব্রাজিলিয়ান সাংবাদিকরা

সালমা-রুমানাদের হাতে পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

বিদেশী ফুটবলারের মাধ্যমে গর্ভবতী হলে পুরস্কার!

টি২০’র সব রেকর্ড ভাঙলো এই নারী ক্রিকেটাররা

বিশ্বকাপ আসরে রমরমা যৌনব্যবসা, লাখো যৌনকর্মীর সমাগম

টিভি পর্দায় আজকের বিশ্বকাপ