শুক্রবার, ৮ই জুন, ২০১৮ ইং ২৫শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় বৃহত্তর বরিশাল সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মালয়েশিয়া প্রতিনিধি: পবিত্র রমজান মাস উপলক্ষে মালয়েশিয়াস্থ বৃহত্তর বরিশাল সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার কুয়ালালামপুরের হোটেল সলিলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মালয়েশিয়া বৃহত্তর বরিশাল সমিতির সভাপতি এস এম রহমান পারভেজের সভাপতিত্বে ও ফরিদ উদ্দিনের অনুষ্ঠান পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বৃহত্তর বরিশাল সমিতি সিনিয়র সহসভাপতি মঞ্জু খাঁন, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন,রায়হান মিরাজ ,আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক ফয়জুল হক ,আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. শামীম হামিদী সহ মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন রাজনীতিক ব্যাক্তি বর্গ । বিভিন্ন জেলা সমিতির ও কমিউনিটির নেতৃীবৃন্দ দূর দূরান্তো থেকে এসে উপস্থিত হয়ে ছিলেন এবং এ উনুষ্ঠানসমাপনীর বক্তব্যে বৃহত্তর বরিশাল সমিতির সভাপতি এস এম রহমান পারভেজ বলেন মালয়েশিয়া তে অবস্থান রত দল বল নির্বিশেষে হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে এগিয়ে নিতে সবাইকে এক হয়ে কাজ করার জন্যে এবং মালয়েশিয়ায় অবস্থানরত বিভিন্ন পেশায় নিয়েজিত সকল প্রবাসী বাংলাদের যেকোন সমষ্যায় সার্বিক সহজগিতা করার জন্যে সবাইকে আহ্বান জানান।

ইফতার মাহফিলে মালয়েশিয়াস্থ বাংলাদেশি কমিউনিটি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সার্বিক সহযোগিতায় ছিলেন ,সাহাদাত হোসেন লিটোন,হেদায়েত হোসেন ,সবুজ মিয়া ,ফরিদ উদ্দিন,মাছুম মিয়া,সহ আরো অনেকে। অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা শেষে দেশবাসী ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাহরাইনস্থ্য ব্রাহ্মনবাড়ীয়া জেলা বিএনপির  ইফতার ও দোয়া মাহফিল 

সোলায়মানদের হাঁকডাকের পেছনে অসহায় গল্পটা কেউ জানেনা!

ইয়েমেন উপকূলে নৌকাডু্বে ৪৬ অভিবাসী নিহত

নিউইয়র্কে বাংলাদেশি ইমামসহ দুই জনকে হত্যায় মার্কিন নাগরিকের যাবজ্জীবন

ইতালিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

মালয়েশিয়ায় বাংলাদেশিকে ইমিগ্রেশন কর্মকর্তার চড়! (ভিডিও)