বুধবার, ২৩শে মে, ২০১৮ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মহাসড়কে বাসের চাপায় সিএনজির তিন যাএী নিহত

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাসচাপায় সিএনজিচালিত অটোরিক্সার ৩ যাত্রী নিহত হয়েছেন। শনিবার  সকাল সোয়া ছয় টার দিকে মহাসড়কের উপজেলার মালিহাতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৬), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও সিএনজিচালিত অটোরিক্সার চালক একই এলাকার লুক্কু মিয়ার ছেলে সাইদুল (১৯)।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মালিহাতা বাজারে একটি সিএনজিচালিত অটোরিক্সা  রাস্তা পার হচ্ছিলো। এসময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস অটোরিক্সাটিকে চাপা দেয় পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী নসর মিয়ার মৃত্যু হয়। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় চালক সাইদুল ও অটোরিক্সাযাত্রী আরমানকে উদ্ধার স্থানীয় একটি হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হলে  আরমানকে  ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাইদুলকে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।
সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হার প্রক্রিয়া চলিতেছে।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

দেশে মাদক বিস্তর রোধে ৫০০ জনের হিস্টলিস্ট!

আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট

সুন্দরবনে বনদস্যু বাহিনীর ৫৭ সদস্যের অস্ত্রসহ আত্মসমর্পণ 

আখাউড়া স্থলবন্দর দিয়ে ত্রিপুরায় পৌঁছেছে ১৬২ মেট্রিকটন স্টিল পাইপ

আল্লাহ মুক্তামনিকে জান্নাতবাসী করুন : মুশফিকুর রহিম

তাহলে কী ইয়াবা সম্রাট এমপি বদি পার পেয়ে যাবেন?