শনিবার, ৭ই এপ্রিল, ২০১৮ ইং ২৪শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

কারাগারে সালমানের সঙ্গী কারা?

কৃষ্ণসার হত্যা মামলায় ৫ বছরের কারাদণ্ড হয়েছে সালমান খানের। সঙ্গে ১০ হাজার টাকা জরিমানাও করেছে আদালত। জি নিউজ জানায়, সাজা ঘোষণার পর যোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয় সালমানকে। আর ওই জেলে দিন কাটাচ্ছেন একাধিক কুখ্যাত আসামি।যোধপুর সেন্ট্রাল জেলে রয়েছেন ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আশারাম। ১৬ বছরের ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। ২০১৩ সালে দোষী সাব্যস্ত হয়ে এখানেই কারাবাস করছে স্বঘোষিত ‘গুরু’ আশারাম।

সম্প্রতি আফরাজুল হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত শম্ভু লাল রেগারও রয়েছে এই জেলে। রাজস্থানে ‘লাভ জেহাদে’র নামে আফরাজুলকে পিটিয়ে খুন করে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

বনওয়ারি দেবী হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে সাবেক কংগ্রেস বিধায়ক মলখান সিং বিষ্ণুই ২০১১ সাল থেকে বন্দি রয়েছেন এই জেলেই। এমনকী কৃষ্ণসার হত্যাকাণ্ডের জন্য সালমানকে খুন করার হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স, তিনিও রয়েছেন এই জেলে।

পুলিস জানায়, যোধপুর সেন্ট্রাল জেলের ২ নম্বর ব্যারাকে রাখা হবে সালমানকে। এখানেই প্রাথমিকভাবে রাখা হয়েছিল আশারামকে।

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিং-এর সময় দুটি কৃষ্ণসার হত্যা করেন সালমান। ওই ঘটনায় আরো অভিযোগ করা হয় সাইফ আলী খান, টাবু, নীলম, সোনালি বান্দ্রে ও কয়েকজনের বিরুদ্ধে। সালমান বাদে বাকিদের বেকসুর খালাস দিয়েছে আদালত।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

তবে কি মুলারেই পতন ট্রাম্প রাজত্বের?

আপনি চলচ্চিত্রের রাজা হয়ে থাকবেন : মিশা সওদাগর

সালমানের মুক্তি নিয়ে আশঙ্কা!

মুম্বাই-চেন্নাই ম্যাচ দিয়ে রাতে শুরু হচ্ছে আইপিএল

২০২১ সালেই মহাকাশে বিলাসবহুল হোটেল চালু

এক চীনামাটির বাটির দাম ২৫০ কোটি টাকা!