শনিবার, ৭ই এপ্রিল, ২০১৮ ইং ২৪শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

মেয়েরা জিন্স পরলে সন্তান হিজড়া হতে পারে!

অনলাইন ডেস্ক : জিন্সের প্যান্ট এ যুগের সবচেয়ে জনপ্রিয় ফ্যাশান ট্রেন্ডগুলির মধ্যে একটি। কারণ জিন্সের প্যান্ট যেমন স্টাইলিশ, তেমনই টেকসই। তবে মেয়েরা জিনস পরলে ‘হিজড়া’ সন্তান প্রসব করতে পারেন বলে দাবি করেছেন ভারতের কেরালাম কাসারাগড়ের অধ্যাপক রজিত কুমার। খবর পাকিস্তান টুডে।

অধ্যাপক রজিত কুমার আরও জানিয়েছেন, শুধু জিন্সই নয়, যেকোন পুরুষ পোশাক ব্যবহারেই এমন বিপদ হতে পারে। তিনি সচেতনতা তৈরি করে বলেছেন, যেসব দম্পতির জীবন-যাপন নারী, পুরুষ বিভাজন মানে, তারাই শুধু ভালো সন্তানের জন্ম দিতে পারে। তাছাড়া অসৎ চরিত্রের বাবা-মায়ের সন্তান অটিস্টিক বা সেরিব্রাল পালসির মতো অসুখে ভোগে।

এবেলার খবরে বলা হয়, ওই অধ্যাপক রীতিমতো পড়ুয়াদের নিয়ে সচেতনতার ক্লাস করে এমন দাবি করেছেন। যদিও এখন অল্প বয়স থেকেই মেয়েরা জিন্স পরেন। পুরুষের পোশাক বলে চিহ্নিত পোশাকও মেয়েরা ব্যবহার করেন। কিন্তু এমন বিপদের কথা আগে কেউ বলেনি। তবে এটাই প্রথমবার নয়। এমন সব অদ্ভুত ভাবনা আগেও বিভিন্ন সমাবেশে তুলে ধরেছেন অধ্যাপক রজিত কুমার। বিভিন্ন সময়ে মেয়েদের সমালোচনার মুখেও পড়তে হয়েছে অধ্যাপক রজিত কুমারকে। তবুও তিনি দমেননি। তার ‘সচেতনতা সভা’য় মেয়েরা দল বেধে বেরিয়ে গেলেও আজও অদম্য অধ্যাপক রজিত কুমার।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

তবে কি মুলারেই পতন ট্রাম্প রাজত্বের?

সালমানের মুক্তি নিয়ে আশঙ্কা!

মুম্বাই-চেন্নাই ম্যাচ দিয়ে রাতে শুরু হচ্ছে আইপিএল

২০২১ সালেই মহাকাশে বিলাসবহুল হোটেল চালু

এক চীনামাটির বাটির দাম ২৫০ কোটি টাকা!

সালমানকে দেখতে কারাগারে প্রীতি