শুক্রবার, ৮ই জুন, ২০১৮ ইং ২৫শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ২৩

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায়  পুলিশের বিশেষ সাড়াঁঁশি অভিযানে  নারীসহ ২৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোররাত পর্যন্ত চলা এই  অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- মো. সেলিম, হারুনুর রশিদ (৫৮), আবুল খায়ের (৪০), আলম (৪০), মনির হোসেন (৩৭), মনির (৩৫), তাজুল ইসলাম (৫০), কাউছার মিয়া (৪২), বাছির, ইলিয়াছ, মোসলেম মিয়া, আব্দুল কুদ্দুছ (৩৬), জজ মিয়া (৫৫), খালেক (৩০), রুবেল (৩০), রাসেল মিয়া (২১), সেলিম (৪২), সোহাগ সরকার (৩৯), মো. মিন্টু মিয়া (৫৬), নুরুন্নবী আজমল (৫১), লম্বা জাকির, শাহেদা বেগম (৫৫) ও আবেদা বেগম প্রমুখ।
কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করিম জানান,  জেলা পুলিশের ২৬১ জন সদস্য নিয়ে ২৬টি দল গঠন করে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১২ কেজি গাঁজা ও ২২৪ পিস ইয়াবাসহ ২৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ৭টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা এলাকার তালিকাভুক্ত  চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাদকের  বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আরেকবার সুযোগ চান মুশফিক

ঈদ বোনাস দয়া নয়, পোশাক শ্রমিকদের অধিকার

মালয়েশিয়ায় ‘১৩ বছর নিখোঁজ’ : দেশে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার জাহের

ধাক্কা দিয়ে নারীর মাথায় বাস তুলে দিলেন চালক

দুবাইয়ে যাত্রাবিরতি শেষে টরেন্টোর পথে প্রধানমন্ত্রী

মাদকবিরোধী অভিযানে গুলিতে নিহত ৩