শনিবার, ৯ই জুন, ২০১৮ ইং ২৬শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আফগানিস্তানে হাফেজদের নৃশংস হত্যকান্ডের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর  : আফগানিস্তানে মাদ্রাসার অনুষ্ঠানে বিমান হামলায় শতাধিক কিশোর কোরআনের হাফেজদের হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল। আজ শুক্রবার (৬ এপ্রিল) জু‘মার নামাজ শেষে ফান্দাউক দরবার শরীফ থেকে পীরজাদা মাওলানা মূফতি সৈয়দ ছালেহ আহমাদ আল-হোসাইনীর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বের হয়। পরে নাসিরনগর-ফান্দাউক সড়কের সামনে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম,বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল,ফান্দাউক মদিনাতুল উলুম মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থী,মুরিদান,ভক্তবৃন্দ ও এলাকার সাধারণ মানুষের অংশগ্রহনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর পীরজাদা মূফতি সৈয়দ সালেহ আহমাদ মামুন আল-হোসাইনীর সভাপতিত্বে সভাপতিত্বে মাওলানা সৈয়দ জাকারিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী যুব মহলের সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওলানা মূফতি সৈয়দ মাঈনুদ্দিন আহমেদ, বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের সভাপতি পীরজাদা মাওলানা আবু বক্কর সিদ্দিকী।

আরও : মিথ্যা তথ্য দিয়ে বিক্রি হয় রুহ আফজা,প্রতারণার কারণে মামলা(ভিডিও)

বক্তারা আফগানিস্তানের কুন্দুজ প্রদেশের একটি মাদ্রাসায় হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠানে মার্কিন মদদপুষ্ট আফগান সেনাদের হেলিকপ্টার থেকে বোমা বর্ষণে নবীন হাফেজদের নৃশংস হত্যকান্ডের আর্ন্তজাতিক তদন্ত ও দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

মালয়েশিয়ায় ‘১৩ বছর নিখোঁজ’ : দেশে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার জাহের

ব্রাহ্মণবাড়িয়ায়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইন ম্যান নিহত