শুক্রবার, ৬ই এপ্রিল, ২০১৮ ইং ২৩শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

একই পরিবারের নয়জনকে অচেতন করে মালামাল লুট

নারায়ণগঞ্জের ফতুল্লায় দাওয়াত খাইয়ে একই পরিবারের নয়জনকে অচেতন করে মালামাল নিয়ে পালিয়েছে ভাড়াটে। আজ বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই নয়জনকে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশী ও হাসপাতালের পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, ফতুল্লার বেলপাড়া এলাকায় আলী আহাম্মদ নামের এক ব্যক্তির চারতলা বাড়ির চতুর্থ তলা ভাড়া নেয় এক ব্যক্তি। গতকাল মঙ্গলবার রাতে ওই ভাড়াটিয়া বাড়িওয়ালা আলী আহাম্মদের বাড়ির লোকজনকে দাওয়াত দিয়ে খাওয়ায়। এরপর আজ সকাল নয়টায় পরিবারের সদস্যদের মধ্যে নয়জনকে অচেতন অবস্থায় প্রতিবেশী তোফায়েল ও মতিন হাসপাতালে এনে ভর্তি করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে ওই বাড়িতে কে কবে ভাড়া নিয়েছিল, বাড়িওয়ালার বাসায় কতজন দাওয়াত খেয়েছেন, যাঁরা অচেতন হয়েছেন, তাঁদের মধ্যে সম্পর্ক, কী পরিমাণ মালামাল লুট হয়েছে—এ ব্যাপারে বিস্তারিত কোনো তথ্য এখনো জানা যায়নি বলে তিনি জানিয়েছেন।

হাসপাতালে ভর্তি হওয়া নয়জনের মধ্যে রয়েছেন বাড়িওয়ালা আলী আহাম্মদ (৬০) ও তাঁর স্ত্রী, জান্নাত (৭), আলী হোসেন (৯), সালমা (২৫), সুমাইয়া (৭), জোহুরা (৩০), হাবিবা (১৫) ও পপি (২৫)।

Print Friendly, PDF & Email