g জেন্টস টয়লেটে পুরুষদের মতো মূত্রত্যাগ করলো নারী! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ১১ই নভেম্বর, ২০১৭ ইং ২৭শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

জেন্টস টয়লেটে পুরুষদের মতো মূত্রত্যাগ করলো নারী!

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৩০, ২০১৭
news-image

---

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের পুরুষদের টয়লেটে সম্প্রতি এক নারীকে দেখা যায় ঠিক পুরুষদের মতো করেই দাঁড়িয়ে মূত্রত্যাগ করতে। নারীর এভাবে পুরুষের টয়লেটকে স্বচ্ছন্দভাবে ব্যবহার করতে দেখে সেখানকার পুরুষরা অবাক তো হয়েছেন বটেই। তারা জেন্টস টয়লেটে নারীর মূত্রত্যাগ করা দেখে রীতিমত উল্লাসিত হয়ে শিস বাজানো শুরু করে দিয়েছেন। এরকম একটা বিষয় কেইবা হাতছাড়া করতে চায়। তাই এক ব্যক্তি পেছন থেকেই ঐ নারীর পুরুষ টয়লেট ব্যবহার করার দৃশ্যটি ভিডিও করে নেন।

 

সেই ভিডিওতে দেখা যায়, পাশাপাশি দুজন পুরুষের সঙ্গে দাঁড়িয়ে হালকা গোলাপি রঙের টপস পরা এক নারী জেন্টস টয়লেট ব্যবহার করছেন। তবে ভিডিওটিতে তার চেহারা দেখা যাচ্ছিলো না। এদিকে ভিডিওটি দেখে অনেকেই ধারণা করছেন তিনি এক ধরণের বিশেষ যন্ত্র ব্যবহার করেছেন। যেই যন্ত্রের সাহায্যে নারীরা পুরুষদের মতো দাঁড়িয়েই মূত্রত্যাগ করতে পারেন।
গত ২২ অক্টোবর যুক্তরাষ্ট্রে এনএফএল ফুটবল খেলা চলছিলো। খেলা চলাকালীন সময়ে সেই নারী দর্শক টয়লেটে যাওয়ার জন্য অনেকক্ষণ লেডিস টয়লেটের লাইনে দাঁড়িয়ে থেকে শেষমেশ অধৈর্য হয়েই ঢুকে পড়েন জেন্টস টয়লেট। সম্প্রতি ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হওয়ায়, হাজার হাজার মানুষ নানারকম হাস্যকর মন্তব্য করছেন। তবে এই ব্যাপারটিকে অনেকে ইতিবাচক চোখেও দেখছেন।