g দিবালার জোড়ায় জুভেন্টাসের ছয়ে ছয় | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

দিবালার জোড়ায় জুভেন্টাসের ছয়ে ছয়

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৪, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান ডার্বিতে পাওলো দিবালার ম্যাজিক চলছেই। শনিবার রাতে এই আর্জেন্টাইন তারকার জোড়া গোলে দুর্দান্ত জয় পেয়েছে জুভেন্টাস। তুরিন ডার্বিতে তুরিনোকে ৪-০ ড়োলে উড়িয়ে দিয়েছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল।

জুভেন্টাসের হয়ে প্রথম ও চতুর্থ গোলটি করেন দিবালা। অপর দুটি গোল করেন মিরালেম জ্যানিক ও অ্যালেক্স স্যান্দ্রো। চলতি লিগে ছয় ম্যাচে এই নিয়ে ১০ গোল করলেন দিবালা।

ম্যাচের ১৬তম মিনিটে সতীর্থের পাস ধরে দারুণ ফিনিশিংয়ে জুভেন্টাসকে এগিয়ে নেন দিবালা। ২০তম মিনিটে ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মিডফিল্ডার ড্যানিয়েল বাসেলি মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় তুরিনো। এই সুযোগ কাজে লাগিয়ে প্রতিপক্ষকে বিধ্বস্ত করে জুভেন্টাস।

বিরতির পাঁচ মিনিট আগে জুভেন্টাসের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন জ্যানিক। বিরতির পর খেলার ৫৭তম মিনিটে দারুণ হেডে ওল্ড লেডিদের বড় জয় নিশ্চিত করেন স্যান্দ্রো। আর যোগ করা সময়ে তুরিনের কফিনে শেষ পেরেক ঠুকে দেন দিবালা।

ছয় ম্যাচের ছয়টিতে জিতে পূর্ণ ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে রয়েছে জুভেন্টাস। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় নাপোলি শীর্ষে রয়েছে। এক ম্যাচ কম খেলে পাঁচ পয়েন্ট কম নিয়ে তিনে থাকা ইন্টার মিলান রোববার জেনোয়ার বিপক্ষে লড়বে। অন্যদিকে ১১ পয়েন্ট নিয়ে তুরিনোর অবস্থান ছয়ে।