g টেস্ট শুরুর আগেই আফ্রিকায় যেতে পারবে রুবেল : আকরাম | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

টেস্ট শুরুর আগেই আফ্রিকায় যেতে পারবে রুবেল : আকরাম

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২০, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গেলেও দলের সঙ্গে যেতে পারেননি পেসার রুবেল হোসেন। ভিসা জটিলতায় আটকে আছে তাঁর দক্ষিণ আফ্রিকা সফর। অবশ্য তাঁর টেস্ট সিরিজে খেলা নিয়ে কোনো শঙ্কা দেখছেন না বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান। দ্রুত এই জটিলতা কেটে যাবে বলে আশা করছেন তিনি।

বাংলাদেশ দল ঢাকা ছেড়ে যায় গত শনিবার। ভিসা থাকা সত্ত্বেও দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে যেতে পারেননি রুবেল। বোডিং পাস না পাওয়ায় বিমানবন্দর থেকে বাসায় ফিরে যান তিনি।

কেন যেতে পারছেন না এই বাংলাদেশি পেসার তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। গতকাল মঙ্গলবার এ ব্যাপারে সাংবাদিকদের আকরাম বলেন, আসলে ওর জন্ম তারিখ নিয়ে ঝামেলা হয়েছে। সমস্যার সমাধান হতে আরো দুই-একদিন লাগবে। আশা করছি টেস্ট সিরিজ শুরুর আগেই দক্ষিণ আফ্রিকায় যেতে পারবে সে।

রুবেলের যাওয়া নিয়ে কোনো শঙ্কা নেই বলেও জানিয়েছেন বিসিবির এই কর্মকর্তা, রুবেল আমাদের দলের গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। দলে তার প্রয়োজনীয়তা অবশ্যই রয়েছে। আশা করছি আজ-কালের মধ্যে এই সমস্যার সমাধান হয়ে যাবে।

দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ খেলবে দুটি টেস্ট, দুটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচ। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট। সিরিজ শুরুর আগে ২১ সেপ্টেম্বর থেকে তিনদিনের প্রস্তুতি ম্যাচ।