g যে কারণে বিয়ে করছেন না সালমান (ভিডিওসহ) | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

যে কারণে বিয়ে করছেন না সালমান (ভিডিওসহ)

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২০, ২০১৭

---

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টা সালমান খানকে নিয়ে গসিপের শেষ নেই। ভক্তদের মধ্যে তাকে নিয়ে আগ্রহও তুঙ্গস্পর্শী। জনপ্রিয় এ অভিনেতার প্রেম, রোমাঞ্চ, বিয়ে নিয়েও গুঞ্জনের শেষ নেই। নায়িকা বা কোনো তরুণীর সঙ্গে সালমানকে দেখা গেলেই শুরু হয় জল্পনা। তাহলে এবার বুঝি প্রেমে মজেছেন সাল্লু! অবশেষে এ বছরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি!

কিছুদিন আগে গুঞ্জন ওঠে, আগামী ১৮ নভেম্বর সালমানের বিয়ে। তবে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন এ সুপারস্টার। অবশেষে জানালেন, কেন তিনি বিয়ে করছেন না।

খুব শিগগিরই ছোট পর্দায় আসছে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস সিজন ইলেভেন’। যার সঞ্চালনা করবেন সালমান খান। শো’য়ের এ বছরের থিম প্রতিবেশী। গত শুক্রবার শো’টির প্রথম টিজার রিলিজ হয়। আর এতে দেখা যায়, সালমানকে বিয়ে করার পরামর্শ দিচ্ছে তার প্রতিবেশী। কিন্তু সল্লুর সোজাসাপ্টা জবাব, এখনও বিয়ের সময় হয়নি। বিয়ে করার কোনো তাড়াও নেই।

টিজারে প্রথমে দেখা যায় ব্যাচেলর সালমান নিজেই নিজের সব কাজ করে নিচ্ছেন। এরপর দেখা যায়, তাকে বিয়ের বিষয়ে বলছেন প্রতিবেশী বৌদি। তবে বিয়ে করতে কিছুতেই রাজি নন সালমান। টিজারটি দেখে একটা বিষয় পরিষ্কার, এ রিয়েলিটি শো’তে সালমান খানের প্রতিবেশীদের উপস্থিতি এক্সটা মশলা জোগাবে। সূত্র: হিন্দুস্তান টাইমস।

ভিডিও দেখুন