g ‘আমি সত্যিই একা, সালমানের সঙ্গে প্রেম করতে চাই’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘আমি সত্যিই একা, সালমানের সঙ্গে প্রেম করতে চাই’

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২০, ২০১৭

---

বিনোদন ডেস্ক : সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা বলেছেন, তার এখন প্রেম করার সময় নেই। কাজে ব্যস্ত আছেন তিনি। তবে মাঝে মধ্যে একাকীত্ব অনুভব করেন। তবে সালমান খানের সঙ্গে প্রেম করতে যেতে আপত্তি নেই তার। তাহলে হয়তো তার একাকীত্ব কমবে।

কথাগুলো বলছিলেন শ্রীলংকান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সালমানের সঙ্গে তিনি কাজ করেছিলেন ‘কিক’ ছবিতে। এরপর দুজনের মধ্যে কাজের সম্পর্ক না থাকলেও বিভিন্ন অনুষ্ঠানে দুজনকে দেখা গিয়েছে অনেকবার।

এদিকে সালমান খানের প্রেম-ভালোবাসার গল্প অনেক আছে। ঐশ্বরিয়া ও ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ছিল তার। বর্তমানে রোমানিয়ান সুন্দরী লুলিয়া ভান্তুরের সঙ্গে কথিত প্রেম চলছে সালমানের। কিন্তু তারপরেও সালমানের সঙ্গে ডেট করতে চান জ্যাকলিন।

সালমানকে তিনি ভালোবাসেন কি না, এই প্রশ্নের জবাব অবশ্য পাওয়া যায় নি। তবে তার সঙ্গে ডেট করতে আপত্তি নেই নায়িকার। শুধু নিজের একাকীত্ব ঘোচাতেই এই মন্তব্য করেছেন অভনেত্রী। তবে জ্যাকলিনের ইচ্ছের কথা কি জানতে পেরেছেন সালমান? জানতে পারলে কি করবেন, তা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, ২০০৯ সালে বলিউডে অভিষেক করেন জ্যাকলিন। তারপর কেটে গেছে ৮ বছর। একাধিক ভালো ছবিতে অভিনয় করেছেন। শ্রীলঙ্কায় তার রেস্টুরেন্ট আছে। সেই পেশাটির সঙ্গেও তিনি যুক্ত। যাওয়া আসা করতে হয়। তাই এখনও মুম্বাইয়ে বাড়ি কেনেন নি তিনি।
সূত্র: ডেইলি ভাস্কর