g ‘বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে কোনো পার্থক্য নেই’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে কোনো পার্থক্য নেই’

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২১, ২০১৭

---

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। রুস্তম সিনেমায় তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এবার বিয়ে ও লিভ টুগেদার নিয়ে মুখ খুললেন তিনি। ভারতীয় সংবাদ মাধ্যম মিড ডে’কে এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার কাছে মনে হয় বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে সত্যি কোনো পার্থক্য নেই। এটা শুধু মাত্র দু’ টুকরো কাগজের মধ্যে সীমাবদ্ধ। অনেকেই বিয়েটাকে বিরাট কিছু মনে করেন। এটি দু’টো মানুষের অনেক কিছুই পরিবর্তন করে। কিন্তু বিষয়টিকে আমি সেভাবে দেখি না। তার প্রতি আমার প্রতিশ্রুতি কখনো পরিবর্তন হবে না।

এ মুহূর্তে তার অভিনীত ‘বাদশাহো’ ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন এ অভিনেত্রী। তার এমন বক্তব্যে হৈ চৈ পড়ে গেছে বলিউডে। ইলিয়ানার প্রেমিকের নাম এন্ড্রু নিবোন। তিনি অস্ট্রেলিয়ার নাগরিক।

প্রেমিকের বিষয়ে বরাবরই খোলামেলা ইলিয়ানা। এইতো গেলো জুনেই বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গে নিরিবিলি সময় কাটানোর জন্য ফিজি দ্বীপে গিয়েছিলেন তিনি। সেখান থেকে সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন ইলিয়ানা।

‘বরফি’ ও ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবি দুটি বলিউডে ব্যাপক পরিচিতি এনে দেয় ইলিয়ানাকে। মুম্বাইয়ের মেয়ে হলেও ২০০৬ সালে তামিল ও তেলেগু ছবি দিয়েই ইলিয়ানার অভিনয় যাত্রা শুরু হয়। পোকিরি, জলসা, কিক, জুলায়ি’র মতো সুপারহিট ছবিগুলো তাকে সেখানকার শীর্ষ অভিনেত্রীরূপে প্রতিষ্ঠিত করেছে। ২০০৬ সালে তেলেগু ছবি ‘দেবদাসু’-তে অভিনয়ের জন্য বছরের সবচেয়ে সম্ভাবনাময় অভিনেত্রীর পুরস্কার পান তিনি।