g নাসিরনগর চাতলপাড়ে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

নাসিরনগর চাতলপাড়ে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মন্ত্রী

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৩, ২০১৭

---

বিশেষ প্রতিনিধি : নাসিরনগর  উপজেলার চাতলপাড় গ্রামের চাতলপাড় ইউনিয়নের নব-নির্মিত পুলিশ ফাড়িঁ,কাঠালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা  ভবনের শুভউদ্বোধন, চাতলপাড় ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের শভউদ্বোধন, নাসিরনগর টু চাতলপাড় ২২ কিলোমিটার রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপনসহ জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় যোগদান  করেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী এড: ছায়েদুল হক এমপি।
আজ সোমবার মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী এড: ছায়েদুল হক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।
এসময় উপজেলা প্রকৌশলী  মোঃ রিয়াদুল কুদ্দুস জানান, সরকারের অর্থায়নে অগ্রাধিকার ভিত্তিতে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৬৯ কোটি টাকা ব্যয়ে নাসিরনগর হতে চাতলপাড় পর্যন্ত বিশ্বব্যাংক এবং বাংলাদেশ সরকারের অর্থায়নে  রাস্তা নির্মাণের শুভ উদ্বোধন করা হয়। এছাড়াও পিইডিপি-৩ প্রকল্পের আওতায় ১ কোটি ২২ লাখ টাকা ব্যয়ে চাতলপাড়  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা ভবনের উদ্বোধন করা হয়। চাতলপাড় পুলিশ ফাড়িঁ গণপূর্তের অর্থায়নে ৪ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়। প্রায় ২ কোটি ৫০ লাক্ষ টাকা ব্যয়ে চাতলপাড় ডিগ্রী কলেজের একাডেমিক ভবন নির্মাণ করা হয়।
রাস্তা ও স্থাপনাগুলো উদ্বোধনী অনুষ্ঠানে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী এড: ছায়েদুল হক এমপির  সাথে শেখ আব্দুল আহাদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমান,(পিপিএম)  মো: রায়হান সিদ্দিক,নির্বাহি প্রকৌশলী এলজিইডি, ব্রাহ্মণবাড়িয়া। নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী,নাসিরনগর থানার ওসি মো: আবু জাফর, উপজেলা প্রকৌশলী রিয়াদুল কুদ্দুস, জেলা পরিষদ মহিলা সদস্য রেবেকা,নাসিরনগর আওয়ামীলীগ সভাপতি রাফি উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিপ পান্না সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর