g হেলিকপ্টার আরোহীদের ছেড়ে দেওয়া হয়েছে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১৪ই আগস্ট, ২০১৭ ইং ৩০শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

হেলিকপ্টার আরোহীদের ছেড়ে দেওয়া হয়েছে

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১০, ২০১৭

---

জেলার কাশিমপুর কারাগারের সীমানার ভিতরে একটি হেলিকপ্টার অবতরণ করার পর যে চার আরোহীকে আটক করা হয়েছিল তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে অবতরণের পর যাত্রীদের নামিয়ে দিয়ে কপ্টারটি দ্রুত চলে যায়। এ সময় কপ্টারের আরোহী এক বাংলাদেশি নাগরিক, তার মালয়েশীয় স্ত্রী ও দুই সন্তানকে আটক করে কারা কর্তৃপক্ষ। পরে জিজ্ঞাসাবাদ শেষে দুপুর দেড়টার দিকে তাদের ছেড়ে দেওয়া হয়।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, কারা কমপ্লেক্সের আরপি গেটের কাছে মাঠে একটি ভাড়া করা হেলিকপ্টার অবতরণ করে। এতে আরোহী ছিল এক বাংলাদেশি নাগরিক, তার মালয়েশীয় স্ত্রী এবং তাদের দুই সন্তান।

জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, পাইলট ভুল করে কারাগারের আরপি গেটের কাছে স্কুল মাঠে অবতরণ করেছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার সুব্রত কুমার বনিক জানান, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারে করে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

তাদের অবতরণের কথা ছিল পাশ্ববর্তী কোনাবাড়ি কুদ্দুস নগর স্কুল মাঠে। কিন্তু পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে স্কুলের মাঠে অবতরণ করেন। পরে কপ্টারের যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হয়। ঘটনাটি পাইলটের ভুলে হয়েছে। দুপুর দেড়টার দিকে আত্মীয়রা এসে ওই চারজনকে নিয়ে গেছেন।

এ জাতীয় আরও খবর