g লালমনিরহাটে বন্যার পানিতে একজনের মৃত্যু, নিখোঁজ ৩ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৬ই আগস্ট, ২০১৭ ইং ১লা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

লালমনিরহাটে বন্যার পানিতে একজনের মৃত্যু, নিখোঁজ ৩

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৩, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : লালমনিরহাটে ধরলা নদীর বন্যার পানিতে কলার ভেলা ডুবে নাদিম (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরো তিনজন নিখোঁজ রয়েছেন। রবিবার বিকালে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের পুর্ব বরুয়া গ্রামে এ দুঘর্টনা ঘটেছে।

মৃত নাদিম কুলাঘাট ইউনিয়নের পুর্ব বরুয়া গ্রামের মোজাম উদ্দিন ওরফে রবিউল ইসলামের ছেলে। নিখোঁজরা হলেন, আব্দুল হামিদ ও তার স্ত্রী আছমা বেগম, মোজাম উদ্দিন ওরফে রবিউল।

স্থানীয়রা জানান, কয়েকদিনের ভারী বৃষ্টি ও উজানের ঢলে কুলাঘাট ইউনিয়নের ধরলা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় লোকালয়ে পানি প্রবেশ করে বন্যা দেখা দিয়েছে। ফলে অনেকেই বসত বাড়ি ছেড়ে নিরাপদ আশ্রয়ে যাচ্ছে। রবিবার বিকালে ওই এলাকার আব্দুল হামিদ ও তার স্ত্রী আছমা বেগম, মোজাম উদ্দিন ওরফে রবিউল ও তার ছেলে নাদিমসহ চারজন মিলে একটি কলার ভেলায় করে নিরাপদ স্থানে যাচ্ছিলো। এ সময় ধরলা নদীর পানির প্রচন্ড স্রোতে কলার ভেলা পানিতে ডুবে গেলে চারজনই নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় ৩শ’ গজ দূরে শিশু নাদিমের লাশ উদ্ধার করা হলেও বাকি তিনজনকে এখনো পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি।

কুলাঘাট ইউনিয়ন চেয়ারম্যান ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বিবার্তাকে বলেন, নিখোঁজ চারজনের মধ্যে শিশু নাদিমের লাশ উদ্ধার করা হয়েছে। লালমনিরহাট ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ তিনজনকে উদ্ধারের জন্য উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

এ জাতীয় আরও খবর