g মেসির বাড়িতে ছুটে গেলেন উদ্বিগ্ন আর্জেন্টাইন কোচ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১৪ই আগস্ট, ২০১৭ ইং ৩০শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

মেসির বাড়িতে ছুটে গেলেন উদ্বিগ্ন আর্জেন্টাইন কোচ

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১০, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে ৩১ আগস্ট আর্জেন্টিনার প্রতিপক্ষ উরুগুয়ে। মেসির বার্সা সতীর্থ লুই সুয়ারেসদের বিপক্ষে নামার আগে একেবারেই স্বস্তিতে নেই সদ্য দায়িত্ব নেওয়া কোচ হোর্হে সাম্পাওলি। উরুগুয়ে বধ করতে তার ভরসা সেই লিওনেল মেসি।

দক্ষিণ আমেরিকা থেকে ব্রাজিল ইতিমধ্যেই রাশিয়া বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছে। কিন্তু আর্জেন্টিনা একেবারেই ভালো জায়গায় নেই। দশটি দলের মধ্যে ৫ নম্বরে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। কোচের জন্য এটা মোটেও স্বস্তির কোনো বিষয় নয়। তাই গতকাল বুধবার বার্সেলোনায় আর্জেন্টিনা অধিনায়কের বাড়ি পৌঁছে যান সাম্পাওলি। টানা তিন ঘণ্টা আলোচনা করেন মেসির সঙ্গে।

আগের ম্যাচেই বলিভিয়ার বিপক্ষে ০-২ গোলে হেরে আরও চাপে পড়ে গিয়েছিল মেসিরা। এ বার প্রতিপক্ষ শক্তিশালী উরুগুয়ে।

প্রথম লেগে ঘরের মাঠে সুয়ারেসদের বিপক্ষে জিতেছিল আর্জিন্টিনা। কিন্তু এবার খেলতে হবে উরুগুয়ের মাটিতে। ঘরের মাঠে এখনও পর্যন্ত কোনো ম্যাচ হারেননি সুয়ারেসরা। সেটাই উদ্বেগ বাড়াচ্ছে আর্জেন্টিনা কোচের। উরুগুয়ে ছাড়াও ভেনেজুয়েলা, পেরু ও ইকুয়েডরের বিপক্ষে খেলা রয়েছে আর্জেন্টিনার।

তবে শুধু মেসি নন, আর্জেন্টিনার জাতীয় দলের অন্যান্য তারকাদের সঙ্গেও আলাদা করে কথা বলছেন সাম্পাওলি। এর আগে সের্জিও রোমেরো, নিকোলাস ওতামেন্দি ও এভের বানেগার সঙ্গে আলোচনা করেছেন তিনি। আর্জেন্টিনা অধিনায়ক অবশ্য ফুরফুরে মেজাজেই আছেন। ২৪ ঘণ্টা আগে ব্রাজিলের শাপেকোয়েন্সের বিপক্ষে ৫-০ গোলে দুর্দান্ত জয়ের অন্যতম নায়ক তিনি। নিজেও একটি গোল করেছেন মেসি।

এ দিন বাড়ির সুইমিং পুলের ধারে আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে সময় কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। পাশাপাশি, রিয়াল মাদ্রিদ ম্যাচের প্রস্তুতিও অবশ্য শুরু করে দিয়েছেন মেসি। ১৩ আগস্ট স্প্যানিশ সুপার কাপ ফাইনালের প্রথম লেগে ক্যাম্প ন্যু তে ক্রিস্তিয়ানো রোনালদোদের বিপক্ষে নামছে বার্সেলোনা।