g সুদের টাকা দিতে না পেরে আত্মহনন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১১ই আগস্ট, ২০১৭ ইং ২৭শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

সুদের টাকা দিতে না পেরে আত্মহনন

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৮, ২০১৭

---

কুমিল্লা প্রতিনিধি : দাদন ব্যবসায়ীর কাছ থেকে চার হাজার টাকা ঋণ নিয়ে প্রতিমাসে সুদের টাকা সময়মতো পরিশোধ করতে না পারায় বিষপানে আত্মহত্যা করেছেন মো. নাছির (৩৪) নামের এক রিকশাচালক। কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বেড়াখলা দক্ষিণপাড়া গ্রামে সোমবার সকালে এ ঘটনা ঘটে। তিনি এক ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক।

আত্মহননকারী নাছির উপজেলার বেড়াখলা দক্ষিণপাড়া গ্রামের আবদুর রহিমের ছেলে।

জানা যায়, তিন মাস আগে পার্শ্ববর্তী সিদলাই দক্ষিণপাড়া ৯ নম্বর ওয়ার্ডের সিরু মিয়ার ছেলে দাদন ব্যবসায়ী মো. হাসেমের কাছ থেকে প্রতিমাসে হাজারে ৮০০ টাকা সুদে চার হাজার টাকা নেন। টাকা নেওয়ার তিন মাসে সুদের ১৯০০ টাকা পরিশোধ করার পর নাছির বাকি টাকা পরিশোধ করতে ব্যর্থ হন। সোমবার সকাল ৭টায় হাসেম রিকশাচালকের বাড়িতে গিয়ে বিকেল ৩টার মধ্যে তার লাভের বাকি টাকা পরিশোধ করার তাগিদ দেন। অন্যথায় তাদের পরিবারের তিনটি রিকশা আটকসহ তার স্ত্রীকে নির্যাতন করা হবে বলে হুমকি দেন তিনি।

এদিকে, সুদের টাকা জোগাড় করতে না পারায় নিরুপায় হয়ে সকাল ৯টায় বাড়ির পাশের স্কুলের সামনে কাকড়া মারার ওষুধ পান করে অসুস্থ হয়ে পড়েন নাছির। এ সময় বাড়ির লোকজন তার মুখ দিয়ে ফেনা বের হতে দেখে তাকে পার্শ্ববর্তী গ্রাম সুলতানপুরের মফিজ ডাক্তারের কাছে নিয়ে যান। সেখানে চিকিৎসার কিছুক্ষণ পর মারা যান তিনি।

নাছিরের মৃত্যুর খবর জানতে পেরে তার বাড়িতে শোকের মাতম শুরু হয়।খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এ এম শাহজাহান কবিরের নির্দেশে সোমবার দুপুরে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য তা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় সিদলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন মুহাম্মদ ও ওই ওয়ার্ডের মেম্বার আলী ইমাম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত মৃত নাছিরের স্ত্রী বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

এ জাতীয় আরও খবর