g আ. লীগ নির্বাচনে হারলে ছাত্রলীগের কিছু ছেলের জন্য হারবে : ড. জাফর ইকবাল | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১৪ই আগস্ট, ২০১৭ ইং ৩০শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

আ. লীগ নির্বাচনে হারলে ছাত্রলীগের কিছু ছেলের জন্য হারবে : ড. জাফর ইকবাল

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৬, ২০১৭

---

শাবিপ্রবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধ্যাপক ও জনপ্রিয় লেখক ড. মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, স্লোগান দিতে দিতে প্রোগ্রামে ঢোকা ঠিক হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য অনেক কিছু করেছেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগের জেতার ভালো একটা চান্স আছে। কিন্তু যদি আওয়ামী লীগ নির্বাচনে হারে, তাহলে হারবে ছাত্রলীগের কিছু ছেলের কর্মকাণ্ডের জন্য।’

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুদিনব্যাপী প্রযুক্তি উৎসব ‘সিএসই কার্নিভাল ২০১৭’-এর সমাপনী অধিবেশনে স্লোগান দিয়ে অনুষ্ঠানে প্রবেশ করার পরিপ্রেক্ষিতে ড. মুহম্মদ জাফর ইকবাল এসব কথা বলেন।

গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে কেন্দ্রীয় মিলনায়তনে কার্নিভালের সমাপনী অধিবেশনে অতিথিরা বক্তব্য দেওয়ার সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীনের নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা স্লোগান দিয়ে অনুষ্ঠানে প্রবেশ করেন। এ সময় মঞ্চে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ অন্য অতিথিরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুনাইদ আহমেদ পলক।

দুদিনের আয়োজনের মধ্যে ছিল আন্তবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতা, হ্যাকাথন প্রতিযোগিতা, রোবটিকস প্রতিযোগিতা ও গেমিং প্রতিযোগিতা।

এ জাতীয় আরও খবর