বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

কোনো ‘ঘৃণ্য অপরাধের’ লক্ষ্য ছিলাম না : তামিম

AmaderBrahmanbaria.COM
জুলাই ১২, ২০১৭
news-image

---

একান্তই ব্যক্তিগত কারণে ইংল্যান্ড ছেড়েছেন তিনি। আর সে কথাই আবার নিশ্চিত করলেন বাংলাদেশ ক্রিকেটের ওপেনিং জিনিয়াস তামিম ইকবাল। প্রায় ৫০ মিনিট আগে নিজের ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেইজে এই আন্তর্জাতিক তারকা ক্রিকেটার লেখেন, আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি- এসেক্স সেশন সংক্ষিপ্ত করে দেশে ফিরে এসেছি একান্তই ব্যক্তিগত কারণে। কিছু মিডিয়া রিপোর্ট করেছে, আমি ও আমার পরিবার ‘ঘৃণ্য অপরাধ’ এর লক্ষ্য ছিলাম। বিষয়টি একেবারেই সত্য নয়। ক্রিকেট গ্রাউন্ড হিসেবে ইংল্যান্ড আমার খুবই পছন্দের আর এসেক্স তো চমৎকার, যদিও আমাকে ফিরতে হয়েছে। আমি আশা করি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা বিষয়টি ভালোভাবে নেবেন এবং দোয়া করবেন আমি যেন পরবর্তী ম্যাচগুলো খেলার জন্য দ্রুত আবার ইংল্যান্ডে ফিরে যেতে পারি।
উল্লেখ্য, ইংল্যান্ডের এসেক্স ক্লাবের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট টুর্নামেন্টে অংশ নিতে মাত্র চার দিন আগে ক্লাবে যোগ দিয়েছিলেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। কিন্তু ব্যক্তিগত কারণে তামিম দল ছেড়ে বাংলাদেশের উদ্দেশে রওনা হয়েছেন বলে মঙ্গলবার বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে।

তবে কোনো কোনো মিডিয়া তাদের প্রতিবেদনে জানায়, একটি রেস্টুরেন্টে সপরিবার রাতের খাবার খেয়ে বাসায় ফেরার সময় তামিম ও তার স্ত্রী আয়েশার ওপর হামলার চেষ্টা করা হয়। হামলাকারীদের হাতে এসিড ছিল বলেও শোনা যায়, এও নিশ্চিত নয় যে লন্ডনের ঠিক কোথায় ঘটনাটি ঘটেছে।