g কোরআনে কিছু সমস্যা আছে, বললেন শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান (ভিডিও) | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৩ই আগস্ট, ২০১৭ ইং ২৯শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

কোরআনে কিছু সমস্যা আছে, বললেন শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
জুলাই ১০, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : কোরআন ও হাদীসে সমস্যা আছে, বললেন আওয়ামীলীগ নেতা ও শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান। সম্প্রতি ঢাকায় আহলে হাদীস বাংলাদেশ নামক একটি সরকারপন্থি সংগঠিনের এক ইসলামি সম্মেলনে এমন বক্তব্য রাখেন । এর কারনে দেশ বিদেশে অনেক সমালোচনার পাত্রে পরিণত হয়েছেন। যদিও এটাই প্রথম নয়, শেয়ার মার্কেট কেলেঙ্কারির ব্যাপারে তিনি এর আগেও অনেক বেশি সমালোচিত হয়েছিলেন সারা দেশে। এবারের ব্যপারটি একেবারেই ভিন্ন।

এবার তিনি হাত দিলেন এদেশের কোটি কোটি মুসলিমের ধর্মানুভুতিতে।কোরআন ও হাদীসে সমস্যা আছে, বললেন আওয়ামীলীগ নেতা ও শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান। সম্প্রতি ঢাকায় আহলে হাদীস বাংলাদেশ নামক একটি সরকারপন্থি সংগঠিনের এক ইসলামি সম্মেলনে এমন বক্তব্য রাখেন । এর কারনে দেশ বিদেশে অনেক সমালোচনার পাত্রে পরিণত হয়েছেন। যদিও এটাই প্রথম নয়, শেয়ার মার্কেট কেলেঙ্কারির ব্যাপারে তিনি এর আগেও অনেক বেশি সমালোচিত হয়েছিলেন সারা দেশে।

এবারের ব্যপারটি একেবারেই ভিন্ন। এবার তিনি হাত দিলেন এদেশের কোটি কোটি মুসলিমের ধর্মানুভুতিতে।তিনি বলেন, সমস্যা আছে। কোরআনে সমস্যা, হাদিসেও সমস্যা আছে। তবে কোরআনে সমস্যা কম।

সূত্র : www.bdnews24us.com

দেখুন তাহলে সেই ভিডিওঃ