সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

১৮ বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলাম : আমব্রিন

AmaderBrahmanbaria.COM
জুলাই ৮, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে জনপ্রিয়তা পেয়েছেন আমব্রিন। অনেকের প্রিয় এই উপস্থাপক মাঝেমাঝে মডেলিং ও টিভি নাটকেও অভিনয় করেন। আফজাল হোসেনের পরিচালনায় প্রথম টিভি নাটকে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি এই প্রতিবেদকের সঙ্গে আলাপে জীবনে ঘটে যাওয়া প্রথম উল্লেখযোগ্য আরো অনেক বিষয় নিয়ে কথা বলেছেন আমব্রিন।

প্রথম স্কুল : লিবিয়ার একটি স্কুলে পড়েছি।

প্রথম শিক্ষক : লিবিয়ার স্কুলের কোন শিক্ষক ছিলেন। এখন তাঁর নামটা আমার মনে নেই। পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থায় লিবিয়া থেকে আমি ঢাকায় আসি। তখন আমি ঢাকার উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে ভর্তি হয়েছিলাম। সেখানকার একজন মিসকে এখনো আমার অনেক মনে পড়ে। তিনি হলেন রেহানা মিস। আমাকে অনেক আদর করতেন। স্টুডেন্ট হিসেবে আমি খুব ভালো ছিলাম না আবার খুব বেশি খারাপও ছিলাম না। মোটামুটি পর্যায়ের স্টুডেন্ট ছিলাম। ফলাফলও ভালো হতো।

প্রথম উপস্থাপনা : এনটিভির ‘মিউজিক ইউফোনি’ নামের একটি অনুষ্ঠান প্রথম উপস্থাপনা করেছিলাম। অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হয়েছিল। আমার অতিথি ছিলেন সংগীতশিল্পী ন্যান্সি আপু। তাঁরও প্রথম লাইভ অনুষ্ঠান ছিল এটা। সত্যি বলতে আমি উপস্থাপনা করতে গিয়ে একটু নার্ভাস হয়েছিলাম। এটা সম্ভবত সরাসরি অনুষ্ঠান প্রচারের কারণে হয়েছিল।

প্রথম বিজ্ঞাপন : আফজাল হোসেনের নির্দেশনায় এইডসের বিষয়ে সচেতনতামূলক একটি বিজ্ঞাপনের মডেল হয়েছিলাম। এটা ২০০৮ সালের কথা। প্রথম বিজ্ঞাপনেই দেশের গুণী একজন নির্মাতাকে আমি পেয়েছিলাম।

প্রথম টিভি নাটক : আফজাল হোসেন পরিচালিত নাটকটির নাম ছিল ‘চলো বিয়ে করি’। নাটকটিতে আমার সহশিল্পী ছিলেন জয়া আহসান ও মাহফুজ আহমেদ। নাটকটির শুটিং ২০০৮ সালেই হয়েছিল।

প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা : লাক্স চ্যানেল আই সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতায় ২০০৭ সালে আমি সেরা দশে ছিলাম। তখনই আমি প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। এরপর তো বিজ্ঞাপনের মডেল এবং নাটকে অভিনয় করলাম। প্রথম ক্যামেরার সামনে আমি অনেক ফ্রেন্ডলি ছিলাম।

প্রথম পারিশ্রমিক : এটার একটা ভিন্ন গল্প আছে। আমি একসময় হাতে সুন্দরভাবে মেহেদী লাগিয়ে দিতে পারতাম। আমাদের বাসার নিচে একটা বড় আমগাছ ছিল। একদিন দুষ্টুমি করে একটা কাগজে লিখেছিলাম ‘এখানে মেহেদী লাগানো হয়’। সেই কাগজের পোস্টারটি গাছে লাগিয়ে দিয়েছিলাম। এটা দেখে অনেকে সেদিন মেহেদী লাগাতে এসেছিলেন। আমি সেদিন খুব মজা করে সবার হাতে মেহেদী লাগিয়ে দিয়েছিলাম। মেহেদী লাগিয়ে দিয়েই জীবনের প্রথম পারিশ্রমিক পেয়েছিলাম আমি। সেদিন ৫০০ টাকা পেয়েছিলাম। আম্মুকে টাকাটা দিয়েছি। তখন আমি ক্লাস সিক্সে পড়ি।

প্রথম প্রেম : ১৮ বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলাম। দুষ্টুমি করে নয়, প্রথম প্রেম আমার সিরিয়াস ছিল। যাঁর সঙ্গে প্রেম করেছি সে আমাদের এলাকায় থাকত। এর বেশি কিছু এখন বলতে চাই না।

প্রথম পড়া বই : কমিকসের বই প্রথম পড়েছিলাম। চাচা চৌধুরী আমার প্রিয় একটি কমিক চরিত্র। আমি এখনো চাচা চৌধুরীর অনেক ভক্ত।

প্রথম শাড়ি পরা : স্কুলে পড়ার সময় কোনো এক ক্লাস পার্টিতে লাল শাড়ি পরেছিলাম। শাড়িটা আমার দাদির ছিল।
এনটিভি অনলাইন

এ জাতীয় আরও খবর