সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

গাইবান্ধায় ফের জঙ্গি আস্তানার খোঁজে অভিযান শুরু

AmaderBrahmanbaria.COM
জুলাই ৬, ২০১৭

---

গাইবান্ধায় জঙ্গি আস্তানার খোঁজে আবারও অভিযান শুরু করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে বৃহস্পতিবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলার দুর্গম চরাঞ্চলে তারা অভিযান শুরু করেছেন।

বৃহস্পতিবার ভোর থেকে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হকের নেতৃত্বে এ অভিযান শুরু হয়। এতে কাউন্টার টেরোরিজম ইউনিট, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), পুলিশ লাইনের পুলিশ ও ফুলছড়ি থানা পুলিশের প্রায় ৭০ জন কর্মকর্তা ও সদস্য অংশ নিয়েছেন।

চরবেষ্টিত ফুলছড়ি উপজেলার এরন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের বিভিন্ন চরে এ অভিযান পরিচালনা করা হবে।

সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান রিংকু বলেন, আমরা কয়েকটি চরে অভিযান চালিয়েছি। এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। কোনো জঙ্গি আস্তানা পাওয়া যায়নি। তবে চরাঞ্চলের গ্রামগুলো পুরুষশূন্য রয়েছে।

তিনি আরও বলেন, ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলার আসামি গ্রেফতার, নৌ ডাকাতি প্রতিরোধ, এবং জঙ্গিদের তৎপরতা ও নাশকতা প্রতিরোধে এই অভিযান পরিচালনা করা হচ্ছে।

অভিযানে সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান রিংকু ও ফুলছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

এর আগে গতকাল বুধবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের কযেকটি চরে অভিযান পরিচালনা করে শুধু একজন ডাকাতকে আটক করা হয়।

এ জাতীয় আরও খবর