বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মহাসড়কে পুলিশের সাথে নেতাকর্মীদেরও থাকার নির্দেশ কাদেরের

AmaderBrahmanbaria.COM
জুন ২০, ২০১৭
news-image

---

গাজীপুর প্রতিনিধি : মহাসড়কে যানজটের কারণে ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগ লাঘবে পুলিশকে সহযোগিতার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের তারগাছ এলাকায় যানজট ও সড়কের পানি নিস্কাশন ব্যবস্থা সরেজমিনে পরিদর্শনে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবের এক ফাঁকে তিনি এ নির্দেশ দেন।

এসময় তিনি আরো বলেন, ইতিমধ্যে সড়ক বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। ঘরমুখো মানুষের দুর্ভোগ লাঘবে সরকার সব কিছু করবে। তিনি বলেন, যান চলাচলের সুবিধার্থে আজ মঙ্গলবার থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফোর লেনে উন্নীতকরণ কাজ সাময়িকভাবে বন্ধ থাকবে। এছাড়া মহাসড়কে পণ্যবাহী ট্রাক চলাচলে বিধি নিধেষ আরোপ করা হবে।

মন্ত্রী এসময় মহাসড়কে যাতে করে যাত্রীদের বাড়তি চাপ না পড়ে সেজন্য পোশাক কারখানার শ্রমিকদের পর্যায়ক্রমিকভাবে বেতন ও ছুটি প্রদানের জন্য তৈরী পোশাক কারখানার মালিকদের প্রতি আহবান জানান। মন্ত্রী ফিটনেস বিহীন গাড়ি রাস্তায় নামিয়ে যাত্রীদের ভোগান্তি না বাড়াতে মালিকদের অনুরোধ করেন।

এসময় মন্ত্রীর সাথে সড়ক বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ঢাকা জোন আব্দুস সবুর, তত্বাবধায়ক প্রকৌশলী সুবজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী ডি এ কে এম নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর