g ফেসবুকে প্রতিহিংসা নয়, উন্নয়নের চর্চা করুন : সোহাগ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৬ই জুলাই, ২০১৭ ইং ১লা শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ফেসবুকে প্রতিহিংসা নয়, উন্নয়নের চর্চা করুন : সোহাগ

AmaderBrahmanbaria.COM
জুন ৭, ২০১৭
news-image

---

 

নিজস্ব প্রতিবেদক : ফেসবুককে অন্যের প্রতি প্রতিহিংসার চর্চা ক্ষেত্র না বানিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ও ইতিবাচক দিক তুলে ধরার মাধ্যম বানানোর তাগিদ দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন সংলগ্ন বটতলায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ছাত্রলীগের বিলম্বিত কর্মসূচি ‘বৈশ্বিক পরিবেশ বিপর্যয় রোধকল্পে ছাত্র সমাজের করণীয়’ শীর্ষক আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচিতে ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি একথা বলেন। নৈতিক ও দেশের প্রতি দায়বদ্ধ রাজনীতি করার আহ্বান জানান ছাত্রলীগ সভাপতি।

সাইফুর রহমান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি পরিপূর্ণ ও উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার জন্য পরিবেশ, শিক্ষাসহ অন্য সকল অবকাঠামোগত ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রেখে চলেছেন। ইতোমধ্যে তিনি আন্তর্জাতিক পরিবেশ সংশ্লিষ্ট চ্যাম্পিয়ন পদক লাভ করেছেন। যা পরিবেশ সংরক্ষণে শেখ হাসিনা সরকারের আন্তরিকতাকেই প্রকাশ করে।

তিনি তার বক্তব্যে ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে দেশাত্মবোধে উদ্বুদ্ধ হয়ে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে এগিয়ে নিতে নিঃস্বার্থভাবে কাজ করার আহ্বান জানান।
ছাত্রলীগ আয়োজিত পরিবেশ দিবসের কর্মসূচিতে পরিবেশ সংরক্ষণে ছাত্রলীগ ও শেখ হাসিনা সরকারের ইতিবাচক কার্যক্রম তুলে ধরে আরো বক্তব্য দেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনসহ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

পরিবেশ দিবসের কর্মসূচি উপলক্ষে কয়েক হাজার ছাত্রলীগকর্মীর উপস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন ও কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে ২০টিরও বেশি চিরহরিৎ ঔষধি গাছ রোপণ করেন ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্য নেতাকর্মীরা।

এ জাতীয় আরও খবর