g লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন খালেদা জিয়া | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১৭ই জুলাই, ২০১৭ ইং ২রা শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন খালেদা জিয়া

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৬, ২০১৭

---

নিউজ ডেস্ক : লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ শনিবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ৫৭৮ ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন তিনি।

দলীয় সূত্র জানিয়েছে, চোখ ও পায়ের চিকিৎসা করাতে খালেদা জিয়া লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। চিকিৎসার পাশাপাশি সেখানে অবস্থানরত বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কাছে বেশ কিছু দিন তিনি অবস্থান করবেন তিনি। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেছেন, তার নেত্রী চোখ ও পায়ের চিকিৎসার জন্য লন্ডনে যাচ্ছেন।

দলীয় সূত্র আরো জানিয়েছে, খালেদা লন্ডনে তার ছেলে তারেক রহমানের বাসায় থাকবেন। সেখানে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ছাড়াও প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শামিলা রহমান সিঁথি, তার দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানও রয়েছেন।

খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে রয়েছেন তার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আওয়াল ও গৃহপরিচারিকা ফাতেমা বেগম। এ ছাড়া আগের দিন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ঢাকা থেকে এবং ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ব্যাংকক থেকে লন্ডন গেছেন।

এদিকে, খালেদা জিয়ার লন্ডন সফরকে কেন্দ্র করে বিমানবন্দর এলাকায় নেওয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল পরিমাণ সদস্য মোতায়েন করা হয়।

চেয়ারপারসনকে বিদায় জানাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় বিকেল থেকে জড়ো হতে থাকেন দলের হাজারো নেতাকর্মী। বিভিন্ন ব্যানার-ফেস্টুন নিয়ে রাস্তার পাশে অবস্থান নেন তারা।

এ জাতীয় আরও খবর