g মশারি নিয়ে বক্তব্যে উত্তরের মেয়রের দুঃখপ্রকাশ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১৭ই জুলাই, ২০১৭ ইং ২রা শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

মশারি নিয়ে বক্তব্যে উত্তরের মেয়রের দুঃখপ্রকাশ

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৫, ২০১৭

---

চিকনগুনিয়ার জন্য ‘বাড়ি বাড়ি গিয়ে মশারি টানাতে পারব না’ এমন বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক।

আজ শনিবার সকালে গুলশান দুই নম্বর থেকে চিকুনগুনিয়া প্রতিরোধে জনসচেতনতামূলক একটি শোভাযাত্রা বের করে ডিএনসিসি। শোভাযাত্রা শেষে গণমাধ্যমের কাছে নিজের বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন উত্তরের মেয়র।

মেয়র আনিসুল হক বলেন, ‘যেভাবে বলেছি, সেটা হয়তো ঠিকভাবে বলতে পারিনি হতে পারে। কিন্তু আমরা কাউকে আঘাত করতে চাইনি। আমরা বলতে চেয়েছি যে বাড়ির ভেতরে ঢোকার অধিকার আমাদের সেভাবে নেই। সে জন্য কেউ যদি কষ্ট পেয়ে থাকেন বলছি তাদের জন্য যে, আমরা দুঃখিত।’

ঢাকা উত্তরের মেয়র বলেন, ‘চিকনগুনিয়ার বিরুদ্ধে আমরা যুদ্ধে নেমেছি। আমরা আমাদের কাজ অনেক ডিসেন্ট্রালাইজড (বিকেন্দ্রীকরণ) করেছি। আমরা সত্যিই একটা রেভ্যুলেশনারি (বৈপ্লবিক) চেঞ্জ নিয়ে আসব এই মশক নিয়ন্ত্রণে।’

যত দ্রুত সম্ভব চিকুনগুলিয়ার প্রকোপ নিয়ন্ত্রণে আনা হবে আর এ জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে বলে জানান আনিসুল হক। চিকুনগুনিয়া প্রতিরোধে নাগরিক পর্যায়ে সচেতনতা ও সহযোগিতার প্রতি বিশেষ গুরুত্বারোপ করেন মেয়র।

মশা নিয়ন্ত্রণে বিশদ পরিকল্পনার কথা তুলে ধরে মেয়র বলেন, সিটি করপোরেশনের কেউ দায়িত্বে অবহেলা করলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর