মঙ্গলবার, ১১ই জুলাই, ২০১৭ ইং ২৭শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ঈদে নৌযানে অভিরিক্ত ভাড়া নিলে কঠোর ব্যবস্থা : নৌমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
জুন ৭, ২০১৭
news-image

---

ভোলা প্রতিনিধি : আসন্ন ঈদের সময় অতিরিক্ত যাত্রীবোঝাই করে লঞ্চ, জাহাজ, স্টিমারে ঝুঁকিপূর্ণভাবে যাতায়াত না করতে আহ্বান জানিয়েছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান। বিশেষ করে লঞ্চের ছাদে যাতায়াত না করার আহ্বান জানিয়েছেন তিনি। একই সঙ্গে ঈদ উপলক্ষে যারা অতিরিক্ত ভাড়া আদায় করবে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি করে দেন মন্ত্রী।

বুধবার সকালে ভোলা-লক্ষ্মীপুর রুটের ইলিশা ফেরিঘাট পরিদর্শনকালে নৌমন্ত্রী এসব কথা বলেছেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌমন্ত্রী বলেন, জাতির পিতার ভিত্তি ছিল জনগণ এবং শক্তি ছিল সংগঠন। বাংলাদেশের স্বাধীনতা যেমন এসেছে জনগণের উপর ভিত্তি করে ঠিক তেমনি যুদ্ধাপরাদীদের বিচারও হচ্ছে জনগণের উপর ভিত্তি করে। আর প্রধানমন্ত্রী সেই ভিত্তির উপর দাঁড়িয়ে রাজনীতি করেন। যারা তাণ্ডব চালিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে তাদের কাছে মানুষ শান্তি আশা করে না। শান্তি শুধু শেখ হাসিনা সরকারের কাছেই। শেখ হাসিনা শান্তি প্রতিষ্ঠার জন্য জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। খালেদা জিয়ার রাজনীতির কথাবার্তায় মানুষ বিশ্বাস করে না বলেও তিনি মন্তব্য করেন।

এর আগে, মন্ত্রী ভোলা-বরিশাল ও রুটের ভেদুরিয়া এবং ভোলা-লক্ষ্মীপুর রুটের ইলিশা ফেরিঘাট পরিদর্শন করেন। এ সময় বিআইডব্লিটিএ এবং বিআইডব্লিটিসির চেয়রম্যানসগ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় ভোলা-লক্ষীপুর রুটে নতুন একটি ফেরি দেয়ার আশ্বাস দেন মন্ত্রী।

এ জাতীয় আরও খবর