মঙ্গলবার, ১১ই জুলাই, ২০১৭ ইং ২৭শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

রণবীর-ক্যাটরিনার ‘আজব’ নাচ, মাতল নেটদুনিয়া (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
জুন ৩, ২০১৭

---

বিনোদন ডেস্ক : রিয়েল লাইফের প্রেম অনেকদিন আগেই কেটে গেছে। তবে রিল লাইফে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের রসায়ন দেখলে সেসব বোঝার উপায় নেই। মুক্তি পেল পরিচালক অনুরাগ বসুর আপকামিং ছবি ‘জগ্গা জাসুস’-এর প্রথম গান। আর সেই গানেই তাঁদের ‘আজব’ নাচের স্টাইল মন কাড়ল দর্শকদের।

সম্পর্কটা বেশ ভালই চলছিল রণবীর-ক্যাটরিনার। চুটিয়ে প্রেম করছিলেন দু’জন। কিন্তু ছবির মাঝপথে বিপত্তি বাধে। রণবীর আর ক্যাটরিনার সম্পর্কটা ভেঙে যায়। আর তাঁদের আগামী ছবি ‘জগ্গা জাসুস’-এর কাজ নিয়ে তৈরি হয় ব্যাপক গোলযোগ। দু’জনই একে অপরের সঙ্গে কাজ করতে নারাজ ছিলেন। ফলে ছবির শুটিং আদৌ সম্পূর্ণ হবে কি না তা নিয়ে বিস্তর জল্পনা তৈরি হয়েছিল বলিউডে। তবে পরে অবশ্য সেসব সমস্যা মিটে যায়। অবশেষে জুলাইয়ের ১৪ তারিখ মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত এই ছবি।

সদ্য মুক্তি পাওয়া ‘উল্লু দা পাঠ্ঠা’ গানটিতে মরক্কোর বিভিন্ন জায়গায় নাচ দেখিয়ে অর্থ উপার্জন করতে দেখা যাচ্ছে এই জুটিকে। অনলাইনে তাঁদের সেই মজার নাচ ইতিমধ্যেই উপভোগ করতে শুরু করে দিয়েছেন দর্শকরা। অরিজিৎ সিং ও নিকিতা গান্ধীর গাওয়া গানটিতে সুর দিয়েছে বাঙালি সঙ্গীত পরিচালক প্রীতম। গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গানের দৃশ্যে রণ-ক্যাট জুটি এক মুহূর্তের জন্য যেন মনে করিয়ে দিচ্ছেন তাঁদেরই অভিনীত ‘আজব প্রেম কি গজব কাহিনী’ ছবিটির কথা। সেখানেও রঙিন লোকেশনে দারুণ প্রাণবন্ত ও উচ্ছ্বল স্বভাবে দুই তারকা ধরা দিয়েছিলেন।

প্রসঙ্গত, ২০১২ সালে মুক্তি পাওয়া অনুরাগ বসুর ‘বরফি’ ছবিটিও বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। রণবীরের অভিনয়ও প্রশংসা কুড়িয়েছিল সমালোচকদের। এবার তাই রণবীর-অনুরাগ জুটির থেকে সিনেপ্রেমীদের প্রত্যাশা আরও বেড়ে গেছে।