শুক্রবার, ১৪ই জুলাই, ২০১৭ ইং ৩০শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

দৃশ্যায়ন ঠিক রেখে গানের কথার পরিবর্তন হচ্ছে

AmaderBrahmanbaria.COM
মে ৩০, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : নুসরাত ফারিয়ার গানের কথার পরিবর্তন করা হবে। এমনটাই জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে। সম্প্রতি নুসরাত ফারিয়া ও জিৎ -এর ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ পায়। কথার সাথে গানের কোরিওগ্রাফের ‘অসঙ্গতি’র কারণে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে সমালোচিত হন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

এরপরই ইউটিউব থেকে গানটি সরিয়ে নিতে রবিবার লিগ্যাল নোটিশ পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আজিজুল বাশার। নোটিশে উল্লেখ করা হয়, গানটিতে মদ ও স্বল্প পোশাকে নারীদেহ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়া হয়েছে ও আল্লাহর নাম ব্যবহার করে অশ্লীলভাবে উপস্থাপন করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ২টার পর থেকে গানটি আর ইউটিউবে দেখা যাচ্ছে না। এরপরই গানটি অবস্থার সম্পর্কে জানতে জাজ মাল্টিমিডিয়ার সাথে যোগাযোগ করা হয়। জাজের একটি সূত্র জানায়, ইউটিউব থেকে আসলে গানটি সরানো হয়নি, প্রাইভেসি পরিবর্তন করা ঝয়েছে। যেহেতু দর্শক-শ্রোতাদের জন্যই গান, সেহেতু তাদের অভিমতকে আমরা গুরুত্ব দেবো। তবে গানটি অপরিবর্তিত থাকবে। দৃশ্যায়ন ঠিক রেখে বিতর্কিত কথাগুলো সরিয়ে নতুনভাবে লেখা হবে। বিস্তারিত বিষয় শিগগির গাণমাধ্যমকে জানানো হবেও বলে জানা গেছে।

গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব থেকে প্রত্যাহার করা হলেও কলকাতার নায়ক জিৎ এর নিজস্ব ইউটিউব চ্যানেল গ্রাসরুট এন্টারটেইমেন্টে ভিডিওটি এখনও দেখা যাচ্ছে। ‘বস ২’ ছবিতে ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার জিৎ, শুভশ্রী, ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ।