শুক্রবার, ১৪ই জুলাই, ২০১৭ ইং ৩০শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

টাকার মালা দিয়ে নবনির্বাচিত শিল্পীদের বরণ

AmaderBrahmanbaria.COM
মে ১৩, ২০১৭

---

 

বিনোদন ডেস্ক :আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও শপথ গ্রহণ করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা। শুক্রবার বিকেল ৫ টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জহির রায়হান প্রজেকশন হলে এই শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।

শিল্পী সমিতির নতুন সভাপতি হিসেবে মিশা সওদাগরকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালনকারী মনতাজুর রহমান আকবর। এরপর নির্বাচিত অন্য সদস্যদের শপথবাক্য পাঠ করান মিশা সওদাগর।

শপথ অনুষ্ঠানের পরপর শিল্পী সমিতির সদস্যরা টাকার মালা দিয়ে নবনির্বাচিতদের বরণ করে নেয়।

এর আগে, বৃহস্পতিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল স্থগিত করে আদালত। ঢাকার সিনিয়র সহকারী জজ দ্বিতীয় আদালত নির্বাচনের ফলের ওপর এই স্থগিতাদেশ প্রদান করেন। আদালত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নতুন কমিটির কাছে ক্ষমতা হস্তান্তর না করার জন্যে নিষেধাজ্ঞাও জারি করে। কিন্তু এরমধ্যে শুক্রবার শপথ গ্রহণ হয়ে গেল।

প্রথমে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগারকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মনতাজুর রহমান। পরে মিশা সওদাগার নবনির্বাচিত কমিটির বাকি সদস্যদের শপথ পাঠ করান।

এরপর পরই শপথ গ্রহণকারীদের টাকা দিয়ে গাঁথা মালা পরিয়ে দেন শিল্পী সমিতির সদস্যরা। শপথ পাঠ অনুষ্ঠানে নির্বাচিতদের মধ্যে উপিস্থিত হতে পারেন নি কমল, ফেরদৌস, পপি, সাইমন সাদিক ও মৌসুমী।

অতিথি হিসেবে অভিনেতা ফারুক, চলচ্চিত্র শিল্পী সমিতির মহাসচিব বদিউল আলম খোকনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর