বৃহস্পতিবার, ৪ঠা মে, ২০১৭ ইং ২১শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ক্ষমা চাইলেন শাকিব

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৩০, ২০১৭

বিনোদন ডেস্ক :ঢালিউডের অভিনেতা শাকিব খান চলচ্চিত্র পরিচালক সমিতির কাছে ক্ষমা চেয়েছেন। রবিবার সন্ধ্যায় পরিচালক সমিতির কার্যালয়ে উপস্থিত সবার সামনে ক্ষমা চান তিনি। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। তিক্ত সর্ম্পক তৈরি হওয়ার জন্য দুঃখ প্রকাশ করেন এই বর্ষীয়ান অভিনেতা।

এসময় শাকিব খান বলেন, আমি আপনাদের সন্তান। আমরা আগের মতো এক সাথে কাজ করতে চাই।

এর আগে চলচ্চিত্র পরিচালক সমিতির সঙ্গে শাকিবের ‘সমঝোতা’র চেষ্টা চলছে বলে জানান চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান।

শনিবার এক সংবাদ সম্মেলনে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে আর কাজ করবেন না বলে জানান ঢালিউডের পরিচালকরা। তার সঙ্গে কোনো চলচ্চিত্রের শুটিং ও ডাবিংয়ের কাজেও অংশ না নেয়ার ঘোষণা দেন চলচ্চিত্র পরিচালক সমিতিসহ সংশ্লিষ্টরা।

এর একদিন পর রবিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে চিত্রনায়ক অমিত হাসান ও আলমগীরের সঙ্গে শাকিবের বৈঠক হয়। এর পর শাকিবকে শিল্পী সমিতির কার্যালয়ে রেখে অমিত ও আলমগীর যান পরিচালক সমিতির কার্যালয়ে।

সমঝোতার বিষয়ে জানতে চাইলে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান বলেন, আমরা বিষয়টি সমঝোতা করার চেষ্টা করছি। আশা করি, অল্প কিছুক্ষণের মধ্যে আমরা বিষয়টা সুরাহা করতে পারব।

এ বিষয়ে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, শাকিবের প্রতিনিধি হিসেবে অমিত হাসান আসছে। তারা আমাদের সাথে সমঝোতা করতে চাচ্ছে। সে ক্ষেত্রে আমরা এফডিসির সমস্ত সংগঠনকে ডেকেছি। আমরা কথা বলে জিনিসটার সুরাহা করার চেষ্টা করতেছি।