সোমবার, ১লা মে, ২০১৭ ইং ১৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ভারত সফর শেষে দেশে ফিরলেন এরশাদ

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৭, ২০১৭

 

নিজস্ব প্রতিবেদক : লালনিরহাটের বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাঁচ দিনের ভারত সফর শেষে দেশে ফিরেছেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে তিনি বাংলাদেশে প্রবেশ করেন।

দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, পুত্র এরিখ এরশাদ, ব্যক্তিগত সহকারী এমএ ওহাব এবং জাপা মহাসচিবের ব্যক্তিগত সচিব মো. জসিম উদ্দিন এরশাদের সফরসঙ্গী ছিলেন।

বুড়িমারী জিরো পয়েন্টে হুসেইন মুহম্মদ এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানাতে রংপুর মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ই্য়াসির হোসেন, সাবেক এমপি শাহরিয়ার হোসেন আসিফ, কালীগঞ্জ উপজেলা আহবায়ক রোকন উদ্দিন আহম্মেদ বাবুল ও হাতীবান্ধা উপজেলার জাপার আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এম জি মোস্তফাসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের বলেন, সফরটি ছিল পারিবারিক। তিনি আরো বলেন, তিস্তা নিয়ে মমতা ব্যানার্জির সাথে কথা হয়নি। আমাদের এক দফা এক দাবি শুধু তিস্তার পানি চাই। তিনি ঢাকায় গিয়ে ৩৪টি দল নিয়ে আগামী নির্বাচনের জোট ঘোষণা দিবেন বলেও জানান।

পরে বুড়িমারী জিরো পয়েন্ট হয়ে হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারেজের অবসরে যাত্রা বিরতির পর বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন।

প্রসঙ্গত, গত রবিবার তিনি বুড়িমারী স্থলবন্দর হয়ে ভারতের উদ্দ্যেশে রওনা করেন।