শুক্রবার, ৫ই মে, ২০১৭ ইং ২২শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

সাসেক্সে অনুশীলনে ব্যস্ত মাশরাফিরা

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৩০, ২০১৭

স্পোর্টস ডেস্ক : আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের আগে সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প করেছে বাংলাদেশ ক্রিকেট দল। লক্ষ্য একটাই, ভালোভাবে প্রস্তুতি নেওয়া। কেননা সামনেই রয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। তার আগে এই ত্রিদেশিয় সিরিজ দিয়ে নিজেদের ঝালাই করার সুযোগটি ভালোভাবেই কাজে লাগাতে চাইছে বাংলাদেশ।

এই সিরিজ জিতে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি সারতে চান জাতীয় দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহেও। ক্রিকেটারদেরও কথাটি জানিয়েছেন তিনি।

গত ২৬ এপ্রিল রাতে লন্ডনের উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ জাতীয় দল। দীর্ঘ বিমান ভ্রমণ শেষে পরদিন বিকেলে লন্ডনে পৌঁছান মাশরাফিরা। একদিন বিশ্রাম নেওয়ার পরই অনুশীলনে নেমে পড়েন তারা। ইংল্যান্ডে এখনো বেশ শীত। এরই মধ্যে অনুশীলন পর্বটা সেরে নিতে হচ্ছে ক্রিকেটারদের। হালকা জিম ও নেট প্র্যাকটিস করেছেন ইমরুল-সৌম্যরা।

আগামী ১২ মে থেকে আয়ারল্যান্ডের ডাবলিনে শুরু হচ্ছে বাংলাদেশ, আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে ত্রিদেশীয় সিরিজ। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। প্রথম ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ ইংল্যান্ড।

এই দুটি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। তবে আইপিএল খেলার কারণে এখনো দলের সঙ্গে যোগ দেননি পেসার মুস্তাফিজুর রহমান এবং অলরাউন্ডার সাকিব আল হাসান।