বুধবার, ৩রা মে, ২০১৭ ইং ২০শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

গৌরনদীতে পরিত্যাক্ত বাড়িতে ‘অপারেশন লাস্ট এপ্রিল’

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৩০, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক : বরিশালের গৌরনদী উপজেলার পরিত্যাক্ত একটি বাড়িতে জঙ্গি থাকতে পারে সন্দেহে ‘অপারেশন লাস্ট এপ্রিল’ নামক অভিযান চালিয়েছে পুলিশ।

রবিবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত উপজেলার শরিকল ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল পূর্ব হোসনাবাদ গ্রামে মালয়েশিয়া প্রবাসী আনিচুর রহমান ওরফে আনিচ হাওলাদারের বাড়িতে এ অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিমের নেতৃত্বে পুলিশের ২০ জন কর্মকর্তাসহ ৮২ সদস্যের একটি টিম আনিচ হাওলাদারের বাড়ি তল্লাশি চালায়। তবে এই অভিযানে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি। ওই বাড়িতে কেউ ছিল না।

শরিকল ইউনিয়নের চেয়ারম্যান মো. ফারুক মোল্লা জানান, পূর্ব হোসনাবাদ গ্রামের মৃত আলী আকবর হাওলাদারের ছেলে আনিচ হাওলাদার দীর্ঘ ১০ বছর ধরে মালয়েশিয়ায় কর্মরত রয়েছেন। তার স্ত্রী ফাতেমা বেগম তার দুই সন্তানকে নিয়ে পাশের কুড়িরচর গ্রামে বাপের বাড়িতে থাকেন। মাঝে মধ্যে শ্বশুর বাড়ি আসেন।

তিনি জানান, রবিবার বিকেলে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা জঙ্গি সন্দেহে ওই বাড়িতে অভিযান চালিয়েছে। তবে কিছুই পায়নি।

গৌরনদী মডেল থানার ওসি মো. ফিরাজ কবির জানান, দীর্ঘদিন ধরে পরিত্যক্ত ওই বাড়িতে মাঝে মধ্যে অপরিচিত লোকজন আনাগোনা করতো। ওই বাড়িতে জঙ্গি থাকতে পারে সন্দেহে পুলিশ অভিযান চালায়। এ অভিযানের নাম দেয়া হয়েছে ‘অপারেশন লাস্ট এপ্রিল’।

এ জাতীয় আরও খবর