বুধবার, ৩রা মে, ২০১৭ ইং ২০শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

নার্গিস-উদয়ের প্রেমের নয়া গুঞ্জন

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৩০, ২০১৭

 

বিনোদন ডেস্ক : বলিউড অভিনয়শিল্পী নার্গিস ফাখরি ও উদয় চোপড়া। এ জুটির প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। তবে গত বছর তাদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের ইতি টানেন এই জুটি। এরপর বেশ কিছুটা সময় কেটে গেছে।

তবে আবারো একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। সম্প্রতি ভারতের মুম্বাই এয়ারপোর্টে তাদের একসঙ্গে দেখা যায়। তারপরই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে নয়া গুঞ্জন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, উদয়-নার্গিসকে মুম্বাই বিমান বন্দরে ফের একসঙ্গে দেখা গেছে। এ সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন উদয়-নার্গিস। ক্যামেরা দেখে নার্গিস ফাখরি মুখ লুকালেও উদয়কে বেশ প্রাণ খোলে হাসতে দেখা যায়। দেখে মনে হয়েছে, আবারো সম্পর্কে ফিরেছেন তারা।

এদিকে কয়েক মাস আগে, উদয় তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেন, ‘এপ্রিল মাসে আমি রোম যেতে চাই? নার্গিস ফাখরি আমার সঙ্গে যোগ দিতে চাও?’

২০১১ সালে ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। শুরুতে সহ-অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। পরে উদয়ের সঙ্গে নার্গিসের প্রেমের খবর প্রকাশ পায়। এরপর আর লুকোচুরি না খেলে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়ে নিজেদের প্রেমের সম্পর্কের জানান দেন তারা।

২০১৩ সালের মার্চে ‘ফিল্মফেয়ার’ম্যাগাজিনে প্রকাশিত এক খবরে বলা হয়েছিল, নির্মাতা যশ চোপড়ার ছোট ছেলে উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফাখরির বিয়ের কথা চলছে। নার্গিস-উদয়ের বিয়ে নিয়ে তাদের পরিবারের সদস্যরা বিস্তারিত আলোচনাও করেছেন। কিন্তু মাত্র এক মাস পর উদয়ের সঙ্গে বিয়ের খবরকে গুজব বলে দাবি করেন নার্গিস। তিনি নিজেকে একা বলেও জানান।