রবিবার, ৮ই জানুয়ারি, ২০১৭ ইং ২৫শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

দেশের অগ্রগতিকে আরো ত্বরান্বিত করতে হবে : সৈয়দ আশরাফ

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৮, ২০১৭

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম দেশের চলমান অগ্রগতিকে আরো তরান্বিত করার জন্য ছাত্রলীগের নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি আজ বিকেলে ময়মনসিংহ জেলা শহরের রেলস্ট্রেশনের কৃষ্ণচূড়া চত্বরে ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ আহবান জানান।

সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘দেশের চলমান অগ্রগতিকে আরও তরান্বিত করতে হবে। ’
ছাত্রলীগ নেতা কর্মীদের আগামী দিনে দেশের কাণ্ডারি উল্লেখ করে তিনি আরো বলেন, যে উদ্দেশ্যে দেশ স্বাধীন হয়েছিল, সেই আকাঙ্খা ছাত্রলীগ নেতা-কর্মীদের বাস্তবায়ন করতে হবে।

এর আগে বেলুন উড়িয়ে ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন সৈয়দ আশরাফুল ইসলাম।
অনুষ্ঠানে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, স্থানীয় সংসদ সদস্য ডা. এম আমানুল্লাহ, এ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ, ফাহমি গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, ময়মনসিংহের মেয়র ইকরামুল হক টিটুসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।