শনিবার, ৩রা জুন, ২০১৭ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

মোদির মাথা ন্যাড়া করতে পারলেই ২৫ লাখ

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৮, ২০১৭

---

 

আন্তর্জাতিক ডেস্ক :ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মাথার চুল ও দাঁড়ি কেটে ন্যাড়া করে তাঁর গায়ে ও মুখে কালি লাগিয়ে দিতে পারলেই ২৫ লাখ রুপি পুরস্কার দেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন অল ইন্ডিয়া মাইনরিটি ফোরাম।

 

শনিবার কলকাতা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে মোদির বিরুদ্ধে এই ফতোয়া জারি করেন কলকাতার টিপু সুলতান মসজিদের ইমাম মৌলানা নুরুর রহমান বরকতি। মোদি যে পাপ করেছেন তার শাস্তি হিসাবে এদিন বরকতি এ ঘোষণা দেন।

দেশের প্রধানমন্ত্রীর পদ থেকে মোদিকে উৎখাত করে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যাকে এই পদে বসানোরও আহ্বান জানান তিনি।

বরকতি বলেন নোট বাতিলের ফলে সাধারণ মানুষকে দিনের পর দিন ভোগান্তি পোহাতে হচ্ছে, সমস্যায় পড়তে হচ্ছে। মোদির শাসনকালে মুসলিম সমাজ একঘরে হয়ে গেছে। দেশের মানুষ আর মোদিকে চাইছেন না। ভারতের অধিকাংশ মানুষই মমতাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। কারণ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এই মুহূর্তে মমতাকেই এই পদে জরুরি।

মমতা ঘনিষ্ট টিপু সুলতান মসজিদের শাহি ইমাম এর আগেও বহুবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এসেছিলেন। কযেকদিন আগেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে পাথর ছুঁড়ে পশ্চিমবঙ্গ থেকে তাড়ানোর কথা বলেছিলেন তিনি।

এদিনের বৈঠকে মমতার দলের সাংসদ ইদ্রিস আলি ছাড়াও অন্যান্য সংখ্যালঘু নেতারা উপস্থিত ছিলেন। ইমামের এই ঘোষণার সময়ই পাশ থেকে টেবিল পিটিয়ে সেই ফতোয়াকে সমর্থন জানান ইদ্রিস। একজন নির্বাচিত জনপ্রতিনিধি হয়েও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে জারি হওয়া ফতোয়াকে কীভাবে সমর্থন করতে পারেন তা নিয়েও প্রশ্ন উঠেছে।

এ জাতীয় আরও খবর