মঙ্গলবার, ৯ই মে, ২০১৭ ইং ২৬শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

সবাই আইভীর পক্ষে কাজ করতে ঐক্যবদ্ধ হয়েছে : ওবায়দুল কাদের

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২২, ২০১৬

নিউজ ডেস্ক : আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আজ মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে এক বৈঠক শেষে গণভবনের সামনে সাংবাদিকদের এ কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎআইভীর পক্ষে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ হয়েছে।

আজ সন্ধ্যা সাতটা থেকে গণভবনে সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় সাংসদ শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতাদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা। ওই বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বৈঠকে আইভীর পক্ষে নির্বাচনে একযোগে কাজ করার জন্য দলীয় সভানেত্রী নির্দেশ দেন।

নির্বাচনে বিএনপির প্রার্থী দেওয়াটাকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন কি না-জবাবে ওবায়দুল কাদের বলেন, চ্যালেঞ্জ মোকাবিলার জন্যই তো আমরা প্রার্থী দিয়েছি।

নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপি সাখাওয়াত হোসেনকে দলীয় প্রার্থী করেছে। তিনি নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলায় বাদীপক্ষের আইনজীবী।

তফসিল অনুযায়ী, ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন হবে। ২৪ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। যাচাই-বাছাই ২৬ ও ২৭ নভেম্বর। ৪ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।

এ জাতীয় আরও খবর