রবিবার, ১৪ই মে, ২০১৭ ইং ৩১শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

এবার শুটিং করার জন্য ঢাকায় পায়েল মুখার্জি

AmaderBrahmanbaria.COM
মে ৯, ২০১৭

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ফেরদৌস গত বছরের জুলাই মাসে রাজধানীর একটি রেস্তোঁরায় নতুন একজন নায়িকার সঙ্গে সবার পরিচয় করিয়ে দিয়েছিলেন ‘শ্যাওলা’ নামে নির্মাণ পরিকল্পিত একটি ছবিতে তার নায়িকা হিসেবে। তার নাম পায়েল মুখার্জি। কলকাতার এই অভিনেত্রী এরই মধ্যে সেখানকার বেশকিছু ছবিতে কাজ করেছেন। তার অভিনীত ও রাজ মুখার্জির পরিচালনায় ‘ফাঁস’ নামে একটি ছবি গত মাসে ভারতে মুক্তি পায়।

আর আসছে জুনে বাংলাদেশে শুটিং করার জন্য ঢাকায় আসছেন তিনি। এ প্রসঙ্গে পায়েল মুখার্জি কলকাতা থেকে মুঠোফোনে বলেন, এর আগে ‘শ্যাওলা’ ছবির মহরতে ঢাকায় এসেছিলাম। এরইমধ্যে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি। তবে এবার তা শুরু হতে যাচ্ছে। আর এজন্য জুনে ঢাকায় আসব আমি। এ ছবিতে ফেরদৌস ভাইয়ের বিপরীতে কাজ করব। এদিকে পায়েল মুখার্জির ক্যারিয়ার টিভি সিরিয়াল দিয়ে শুরু হলেও বর্তমানে বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

কলকাতার পাশাপাশি রাভি কিশানের সঙ্গে হিন্দি ছবিতেও কাজ করতে যাচ্ছেন বলে জানিয়েছেন। সামনে ভালো কাজের প্রস্তাব পেলে ঢাকাতে আরো কিছু ছবি করবেন বলে জানিয়েছেন তিনি। উল্লেখ্য, ফেরদৌস ও পায়েল গত বছরের জুলাইয়ের শেষদিকে রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘শ্যাওলা’ ছবির মহরত করেন। এ ছবিটি পরিচালনা করবেন এহসান ও বাপ্পি। গ্রামীণ পটভূমির গল্প থাকছে এ ছবিতে। এখানে ফেরদৌসকে একজন মাঝির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘শ্যাওলা’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ।