g বিএনপি নেতাকে গ্রেফতারের কারণ নিয়ে পুলিশও বিভ্রান্তিতে! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং ১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপি নেতাকে গ্রেফতারের কারণ নিয়ে পুলিশও বিভ্রান্তিতে!

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৭, ২০১৬

---

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় সদর ইউনিয়নের বিএনপি সভাপতি আমিরুল হোসেন চকদারকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ প্রথমে দাবি করেছিল, হামলার ভিডিও ফুটেজ দেখে তাকে গ্রেফতার করা হয়েছে। তবে সাংবাদিকরা ফুটেজে আমিরুল হোসেনের ছবি দেখতে চাইলে পুলিশ এবার দাবি করে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার দিনগত রাতে উপজেলা সদরের দত্তপাড়ায় নিজ বাড়ি থেকে আমিরুল হোসেনকে আটক করা হয়। এরপর গত ৩০ অক্টোবর হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়।

বিএনপির এই নেতাকে গ্রেফতারের বিষয়ে নাসিরনগর থানার ওসি আবু জাফর জানান, ‘৩০ অক্টোবর হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে তাকে আটক করা হয়েছে।’ সাংবাদিকরা এসময় ভিডিও ফুটেজে আমিরুলের ছবি আছে কিনা তা দেখতে চান। পরে নিজের দেওয়া আগের বক্তব্য থেকে সরে এসে ওসি বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই দিনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।’

এদিকে বিএনপি নেতা আমিরুল হোসেন চকদারের গ্রেফতারের খবরে এলাকার হিন্দু সম্প্রদায়ের সাধারণ মানুষ এবং নেতারা থানায় ভিড় করেন। এসময় তারা জানান, হামলার ঘটনায় আমিরুল হোসেন চকদার জড়িত থাকতে পারেন না। তারা তার মুক্তির দাবি জানান।

এ সময় থানায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কাজল জ্যোতি দত্ত এবং সাধারণ সম্পাদক হরিপদ পোদ্দার, উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন দেব তাকে ছাড়ানোর জন্য থানায় ধর্না দেন। এসময় থানায় উপস্থিত নেতাদের ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার সদর সার্কেল আব্দুল করিম বলেন, ‘আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে ছাড়িয়ে আনতে হবে। এর বিকল্প কোনও পথ নেই।’

এ জাতীয় আরও খবর