g বরিশালের মুখ্য মহানগর হাকিমকে বদলির প্রস্তাব | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং ১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

বরিশালের মুখ্য মহানগর হাকিমকে বদলির প্রস্তাব

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৫, ২০১৭

---

নিউজ ডেস্ক : ইউএনও তারিক সালমনের জামিন প্রথম দফায় মঞ্জুর না করায় বরিশালের মুখ্য মহানগর হাকিম আলী হোসাইনকে বদলির প্রস্তাব করেছে আইন মন্ত্রণালয়।

মঙ্গলবার দুপুরে মন্ত্রণালয় থেকে এ বিষয়ক একটি প্রস্তাব সুপ্রিম কোর্টে এসে পৌঁছে।

বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মো. সাব্বির ফয়েজ।

তিনি জানান, আইন মন্ত্রণালয় থেকে বদলির একটি প্রস্তাব এসেছে। এখন সংশ্লিষ্ট কমিটি প্রক্রিয়া অনুসারে বিষয়টি বিবেচনা করবে।

এর আগে বরিশালের আগৈলঝাড়া উপজেলার সাবেক ইউএনও গাজী তারিক সালমনের বিরুদ্ধে বঙ্গবন্ধুর ‘বিকৃত’ ছবি দিয়ে নিমন্ত্রণপত্র ছাপানোর অভিযোগে মানহানির মামলায় জামিন নামঞ্জুর এবং পরে মঞ্জুরের বিষয়ে ব্যাখ্যা চায় সুপ্রিম কোর্ট।

রোববার লিখিত ব্যাখ্যায় বরিশাল মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ আলী হোসাইন দাবি করেন জামিন নামঞ্জুরের কোন আদেশ দেয়া হয়নি। বরং ওইদিন ইউএনওকে জামিন দেয়া হয়েছিল।

সিএমএম ব্যাখ্যায় বলেন, আদালতের কার্যপ্রণালী শেষে এজলাস ত্যাগ করে খাসকামরায় এসে শুনি অনলাইন মিডিয়ায় সংবাদ প্রচার হরা হচ্ছে যে ইউএনওর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রকৃত ঘটনা হচ্ছে- তার জামিন আবেদন একটি বারের জন্যও নামঞ্জুর করা হয়নি। ফলে জেল হাজতে পাঠানোর কোন প্রশ্নই উঠে না।

এমডি/মানিক

এ জাতীয় আরও খবর