g আখাউড়ায় শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির জিডি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

আখাউড়ায় শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির জিডি

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৫, ২০১৭
news-image

---

আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কল্লা শহীদ উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক দেওয়ান  সাজিদুল হকের বিরুদ্ধে থানায় জিডি হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: রুহুল আমিন গত সোমবার এ জিডি করেন। সাধারণ ডাইরীতে সভাপতি অভিযোগ করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ সংক্রান্ত বিষয়ে গত ২ জুন পরিচালনা কমিটির সভার নোটিশ বহিতে স্বাক্ষর না করে শরীর চর্চা শিক্ষক দেওয়ান  সাজিদুল হক সভায় উপস্থিত হয়ে কমিটির সভাপতি মো: রুহুল আমিন খাদেমের সাথে অশালীন আচরণ করেন। আমাকে নিয়োগ প্রক্রিয়া বন্ধ করে দিতে বলেন। এসময় আমি তাকে নোটিশ বহিতে  স্বাক্ষর না করার কারণ জানতে চাইলে তিনি (ওই শিক্ষক) ক্ষিপ্ত হয়ে আমি ও কমিটির অপর সদস্য মোবাশ্বের আহমেদের সাথেও অসৌজ্যমূলক আচরণ করেন।

এ ব্যাপারে বিদ্যালয় পরিচালয় পরিচালনা কমিটির সভাপতি মো: রুহুল আমিন খাদেম বলেন, বিগত ১২ বছর যাবত প্রধান শিক্ষকের পদটি শূণ্য রয়েছে। আমি দায়িত্ব নেয়ার পর থেকে প্রধান শিক্ষক নিয়োগ দেয়ার চেষ্টা করছি। কিন্তু বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক দেওয়ান  সাজিদুল হক নিয়োগ প্রক্রিয়াকে বিভিন্ন ভাবে বাধাগ্রস্থ করছে। তিনি প্রভাবশালী লোক হওয়ায় কোন নিয়ম নীতির তোয়াক্কা করছে না।

এ ব্যাপারে বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি দেওয়ান সাজিদুল হক বলেন, কমিটির সকল সদস্যের মতামত না নিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। তাই এই নিয়োগ প্রক্রিয়ায় যোগ্য প্রার্থীর নিয়োগ না পাওয়ার আশঙ্কা রয়েছে।

এ জাতীয় আরও খবর