g আমার কোনো আফসোস নেই | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং ১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

আমার কোনো আফসোস নেই

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৫, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় তারকা মডেল অভিনেত্রী সারিকা। দীর্ঘদিন কাজের বাইরে ছিলেন তিনি। আবারও ফিরেছেন চিরচেনা আঙিনায়। অর্থাত্ লাইট ক্যামেরা অ্যাকশনের রঙিন ফ্রেমের ভুবনে। শুধু ফেরার জন্যই ফেরেননি তিনি। একেবারে পরিণত হয়ে ফিরেছেন। এজন্য পরিচিত অপরিচিত সবার কাছেই অভিনয়ের জন্য বাড়তি বাহবা পাচ্ছেন তিনি। কাজ করছেন একের পর এক। নাটকের পাশাপাশি ১০টি নতুন বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন তিনি।

এ সম্পর্কে সারিকা বলেন, ‘আমি খুব খুশি এবং কৃতজ্ঞ। আমার কাজের যে জায়গা রেখে গিয়েছিলাম। ফিরে কখনও মনে হয়নি আমার জায়গা নষ্ট হয়েছে। সবাই আমাকে সহযোগিতা করেছে। এখন আমার কাজের জায়গাটা আগের চেয়ে অনেক ভালো। আগের চেয়ে অনেক ম্যাচিউরিটি এসেছে আমার। জীবন নিয়ে আমার কোনো আফসোস নেই। আবেগে একটা ভুল করেছিলাম। এখন অনেকটা শিখেছি। তাই নতুন করে ভুল করার সুযোগ নেই। আমি মানসিকভাবে অনেক শক্ত। জীবনে চড়াই-উত্রাই আসতেই পারে। এজন্য সবাইকে বলব জীবন অনেক সুন্দর। হোঁচট খেলে উঠে সামনে এগিয়ে যেতে হবে। সবার কাছে দোয়া চাই যেন আরও ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি।’ গেল ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করলেও আগামী ঈদের কাজ এখনও শুরু করেননি তিনি।

সারিকা বলেন, ‘আগামী মাস থেকে ঈদের কাজ শুরু করব। আমার মেয়ের জন্য কিছুদিন সময় নিয়েছি। এখন মেয়েকে নিয়েই সব ব্যস্ততা। আমার মেয়ে আমাকে ছাড়ে না। একবার কোলে উঠলে কোল থেকে নামে না। আমি শুটিংয়ে গেলে কান্না করে। আবার বাসায় ফিরলে তার হাসিমাখা মুখ দেখলে আমার সব ক্লান্তি দূর হয়ে যায়।’ ছোটপর্দায় অভিনয় দিয়ে যেমন সফল হয়েছেন, বড়পর্দায়ও অভিনয় দক্ষতার মাধ্যমে আলো ছড়াতে চান সারিকা। তিনি বলেন, ‘আগে আমি সিনেমায় কাজ করিনি। অনেক প্রস্তাব থাকা সত্ত্বেও। এখন আমি মানসিকভাবে প্রস্তুত সিনেমায় কাজ করার জন্য। ভালো গল্প ভালো চরিত্র ও পরিচালক পেলে অবশ্যই সিনেমায় কাজ করতে চাই। পছন্দের কাজ পেলে অবশ্যই সিনেমায় আমার আপত্তি নেই।’