২৩শে আগস্ট, ২০১৬ ইং, মঙ্গলবার ৮ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


জীবনে পুরুষ আসতেই পারে, তবে ক’দিন টিকবে…


Amaderbrahmanbaria.com : - ০৪.০৮.২০১৬

image-(1)বিনোদন ডেস্ক: কখনও ব্যক্তিগত, কখনও নৈর্ব্যক্তিক, কখনও আন্তরিক কখনও উদাসীন শ্রীলেখার মুখোমুখি ভারতীয় একটি গণমাধ্যম। এই মুহূর্তে স্রেফ অবসর। তার ফাঁকেই আড্ডা দিলেন। বললেন অকপট কথাবার্তা।
১. মিরাক্কেল শেষ। এখন কী করছেন?
শ্রীলেখা- সামনে এখন বেশ কিছু ছবির কাজ আছে। সেগুলোরই স্ক্রিপ্ট পড়ছি। সবসময়ে কাজ করতে ভালো লাগে, বলুন? এখন একটু অবসর যাপন করছি।
২. আপনার অভিনীত সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভাইরাস’ সম্পর্কে কিছু বলুন?
শ্রীলেখা- পরিচালক সৌভিক সরকারের দ্বিতীয় ছবি এটা। প্রত্যেক পরিচালকের মধ্যেই একটা অটোবায়োগ্রাফিক্যাল এলিমেন্ট থাকে। সৌভিকেরও আছে। যেহেতু নতুন পরিচালক, তাই একটা প্রতিবন্ধকতা ছিল। ওকে অনেক বিষয়ে কম্প্রোমাইজ করতে হয়েছে। অসম্ভব দুঃসাহসিক কাজ করেছে সৌভিক। কনসেপ্টটা যেহেতু আলাদা সেহেতু আমার একটা চিন্তা ছিল যে, ছবিটা দর্শকরা কতখানি নেবেন। নাইজেলের সাথে এটা আমার প্রথম কাজ। বেশ ভাল অভি়জ্ঞতা হল।
৩. ‘মায়ের বিয়ে’ ছবিতে একজন মায়ের চরিত্রে অভিনয় করার সময়ে আপনি নিজের সঙ্গে চরিত্রটির কি কোনও মিল পেয়েছেন?
শ্রীলেখা- দেখুন, আমরা মহিলারা যখন একসঙ্গে গল্প করি তখন আমাদের আলোচনার বিষয় কিন্তু কম-বেশি একই থাকে। কিছু কিছু জায়গায়ে তো অবশ্যই মিল পেয়েছি।ব্যক্তিত্বের মিল পেয়েছি।তবে এটা আমার গল্প নয়।
৪. আজকের যুগের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে কী কী বৈশিষ্ট্য নেই বলে আপনার মনে হয়?
শ্রীলেখা- ‘নেই’ বলব না। আমরা যখন কাজ শুরু করি তখন সিনিয়রদের দেখে খুব অবাক হতাম। কিন্তু আজকের প্রজন্ম অনেক বেশী ‘ফ্রেন্ডলি’। বিষয়টা যদিও ভালো। আমি দুটো প্রজন্মের মাঝে অনেকটা ব্রিজের মতো। আজকের প্রজন্মের কাছে ডিজিটাল এক্সপোজার অনেক বেশি। ফলে এরা বই পড়ে না। এরা অনেক বেশী ‘সুপারফিশিয়াল’।
৫. শ্রীলেখা মিত্রের সংসারে নতুন কোনো সদস্যের আগমন ঘটার সম্ভাবনা আছে?
শ্রীলেখা- পুরুষ সদস্যের কথা যদি বলেন, তো সেটা হতেও পারে আবার নাও হতে পারে। আর হলেও সেটা কতদিনের জন্য তা বলতে পারব না। কতদিন আমাদের তাকে পছন্দ হবে সেটাও প্রশ্নের বিষয়। তবে হ্যাঁ বিয়ের পরিকল্পনা নেই। আমার বাড়ির সব কর্মচারি এবং সদস্যই তো মহিলা। সুতরাং একটা মহিলাতান্ত্রিক পরিবেশে একজন পুরুষের মানিয়ে চলাও কঠিন।
৬. ভবিষ্যৎ পরিকল্পনা কী আপনার?
শ্রীলেখা- অনেক টাকা রোজগারের ইচ্ছে রয়েছে। তবে জানিনা সেটা কিভাবে করতে হয়। তবে যেদিন অনেক টাকা জমাবো, সেদিন এক বছর অভিনয় না করে আমার নিজের একটা ছবি পরিচালনা করতে চাই। জানিনা সেটা কবে হবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close