শনিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

মেসির যৌনতা নিয়ে এ কি বললেন মডেল

24463-mesiস্পোর্টস ডেস্ক : মাঠে তার দোর্দণ্ড প্রতাপ। রেকর্ড পাঁচবারের বিশ্ব বর্ষসেরা খেলোয়াড়, তাই। কিন্তু বিছানায় লিওনেল মেসি যেন মৃতদেহ! এই কথা জানিয়েছেন আর্জেন্টিনার আলোচিত-বিতর্কিত মডেল জোয়ানা গঞ্জালেজ। সত্য মিথ্যা জোয়ানাই জানেন। কিন্তু মেসির সাথে রাত কাটানোর গল্প বেচে এখন ইংলিশ মিডিয়ায়ও ঝড় তুলেছেন ২৫ বছরের ব্লন্ড।

সম্প্রতি পেরুর একটি টেলিভিশন শো ‘ভ্যালু অব ট্রুথ’ এ অংশ নেন জোয়ানা। সেখানে উঠে আসে ২০১১ সালে মেসির সাথে তার ‘ওয়ান নাইট স্ট্যান্ড’। পলিগ্রাফিক টেস্ট বা লাই ডিটেক্টর টেস্টে ২১টি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ১৪ হাজার ইউরো জিতেছেন এই সুন্দরী। প্রশ্ন ছিল, মেসির সাথে তার যৌন সম্পর্ক হয়েছিল কি না। জোয়ানা বলেছেন, ‘হ্যাঁ’। সেখানেই মেসির সাথে রাত কাটানোর অভিজ্ঞতাকে ‘মৃতদেহের সাথে’ মিলনের তুলনা করেছেন জোয়ানা।

আর্জেন্টিনায় এক পার্টির কথা বলেছেন জোয়ানা। তার মুখে শুনুন সেই রাতের গল্প,

“বেশ কয়েক বছর আগের কথা। সত্যি বলতে তখন তার বয়স অনেক কম। কিন্তু জানতো কি করছে। ওটাই বড় ব্যাপার। হেলা ফেলার না। তার নিরাপত্তাকর্মী আমাকে বললো, ‘একজন দেখা করতে চায়’। কৌতুহল নিয়ে গেলাম। এরপর জমে গেলাম। কারণ, সামনে আমার আইডল মেসি! আমি বরফ। আমাকে ডাকতে নিরাপত্তাকর্মী পাঠানোয় তাকে বোকা বোকা লেগেছিল। খেয়াল করলাম, ও খুব লজ্জা পাচ্ছে। আমরা মিউজিক নিয়ে কথা বললাম। মনে নেই ওর গার্লফ্রেন্ড আছে কি নেই তা বলেছিল কি না। একটু পর আমরা পুয়ের্তো মাদেরার অ্যাপার্টমেন্টে গেলাম। যখন একজন পুরো মাঠজুড়ে খেলে তখন সে নিশ্চয়ই কারো কাছ থেকে প্রতিদান আশা করে। আমিও তার কাছে থেকে তেমন কিছু আশা করেছিলাম। একসময় আমার মনে হচ্ছিল, আমি মৃতদেহের সাথে আছি।”

জোয়ানার সাথে মেসির নাম প্রথম আসে ২০১১ সালে। জোয়ানা একটি নাইট ক্লাবে মেসি ও তার কয়েকজন সেলিব্রিটি আর্জেন্টাইন সতীর্থের পার্টির খবর দিয়েছিলেন। তিনিও আরো কয়েকজন নামিদামি মডেলের সাথে সেখানে ছিলেন। জোয়ানা তখন মেসির সাথে তার রোমান্সের কথা বলেছিলেন। কিন্তু বিস্তারিত জানাননি। মেসি ওই সময় বলেছিলেন, “ওখানে আমরা নেচেছিলাম। আর প্লে স্টেশন খেলেছিলাম।” কিন্তু এখন যেভাবে জোয়ানা ঘটনা খুলে বলছেন তা বড় গুরুতর। ছেলেবেলার বান্ধবী আন্তোনেলা রোকুজ্জোর সাথে ২৯ বছরের মেসির সাজানো সংসার। সেখানে দুই ছেলে থিয়াগো ও ম্যাতেও।