মঙ্গলবার, ৪ঠা সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

স্লোগানে স্লোগানে মুখরিত নয়াপল্টন

বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শনিবার (১ সেপ্টেম্বর)। এ উপলক্ষ্যে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসভার আয়োজন করা হয়েছে। আর এ জনসভাকে সফল করতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা আসতে শুরু করেছে।

দুপুর ২টায় এই জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সকাল ১১টার পরপরই নেতাকর্মীরা আসতে শুরু করেন। এসময় তারা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন। হাজারো নেতাকর্মীর স্লোগানে নয়াপল্টন ও তার আশপাশের এলাকা মুখরিত।

সরেজমিন ঘুরে দেখা গেছে, জনসভার জন্য চারটি ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। ইতোমধ্যে যারা রাজধানীর বিভিন্ন থানা ও দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন তারা দলের চেয়ারপারসনের মুক্তির দাবিসহ নানা দাবিতে স্লোগানে স্লোগানে সমাবেশস্থলকে উজ্জীবিত করে রাখার চেষ্টা করছেন। পাশাপাশি মঞ্চ থেকেও নেতাকর্মীরা প্রতিবাদী বক্তব্য দিয়ে সমাবেশ জাগিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছে।

আজকের এই কর্মসূচিতে সভাপতিত্ব করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের প্রবীণ নেতা ও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

এ জাতীয় আরও খবর

সিআইপি কার্ড পেলেন ১৭৮ ব্যবসায়ী

কুরিয়ার সার্ভিস পরিচালনায় হবে নতুন কর্তৃপক্ষ

এ ভাবেও মানুষ বেঁচে থাকে!

যে যে ক্ষেত্রে পাকিস্তানের চেয়ে এগিয়ে আছে বাংলাদেশ

বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরীক্ষামূলক সম্প্রচার মঙ্গলবার

সাফ ফুটবল দিয়ে কাজ শুরু বঙ্গবন্ধু স্যাটেলাইটের

বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরীক্ষামূলক সম্প্রচার শুরু কাল

আওয়ামী লীগের প্রতিক্রিয়া, ‘মিথ্যা বলেই ১৬ কোটি মানুষের নজর কাড়তে চায় বিএনপি’

বিভিন্ন কোম্পানির কাছে বিপিডিবি’র পাওনা ১০ হাজার কোটি টাকা