বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ

jessore-mapনিউজ ডেস্ক : যশোরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য আবু ইছা (৪৫) গুলিবিদ্ধ হয়েছেন। আজ শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের সাবেক সদস্য আবু ইছা বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। সম্প্রতি অনুষ্ঠিত ওই ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়রুদ্দিন আহমেদ জানান, শনিবার ভোরে খাজুরা-বাঘারপাড়া সড়কের তেলি-ধান্যখোলা এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা বোমা হামলা ও গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আবু ইছাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি ওয়ান শুটারগান, একটি গুলি, চারটি গাছি দা।

তবে আহত আবু ইছার স্ত্রী আফরোজা বেগম জানান, গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তাঁদের নলডাঙ্গার বাড়িতে ৮-১০ জনের পোশাকধারী একদল পুলিশ আবু ইছাকে ধরে নিয়ে যায়। সকালে তিনি খবর পান তাঁর স্বামী গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

দ্বিতীয় দিনে আটক ১০১

পুলিশের বিশেষ অভিযানের দ্বিতীয় দিনে যশোরের আটটি থানা এলাকা থেকে মোট ১০১ জনকে আটক করা হয়েছে। যশোরের পুলিশ কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে, আটকদের মধ্যে জামায়াতের ১৮ ও বিএনপির পাঁচ নেতাকর্মী রয়েছেন। আটকরা নাশকতা সৃষ্টিসহ বিভিন্ন মামলার আসামি।

Print Friendly, PDF & Email