রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন সরাইলের ইউএনও

সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের নদী ভাঙ্গন এলাকার  প্ররিদর্শন করেন সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে ইসরাত । সোমবার সকাল ১০টার দিকে ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।

আরও : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে—ধারণা চিকিৎসকের

খবর নিয়ে জানা যায়, পানিশ্বর ইউনিয়ন এর পালপাড়া এলাকা প্রতিদিন মেঘনা নদীর ভাঙ্গনের শিকার হচ্ছে নদীর তীরবর্তী মানুষ । নদীর অব্যহত ভাঙ্গনে অনেক পরিবারের বসত ঘরবাড়ি, চাতাল কল, ফসলী জমি নদীর গর্ভে বিলিন হয়ে যাচ্ছে। প্রসঙ্গত: গত রোববার গভীর রাতের হালকা ঝড় ও বৃষ্টির কারনে সেখানকার পাল পরিবারের ৩টি বসত বাড়ি নদী গর্ভে চলে গেছে। আরো অনেকে এখন আতঙ্কে সময় পার করছেন  খবর পেয়ে নদী ভাঙ্গন এলাকার অসহায় মানুষের পাশে গিয়ে দাড়ান সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত ।

এসময় তিনি বলেন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাকে সরজমিনে নদী ভাঙ্গনের জায়গাগুলো দেখানো হয়েছে  এবং বলা হয়েছে যাতে করে সরাইল পানিশ্বর ইউনিয়নের নদী ভাঙ্গন এলাকা গুলোতে ভাঙ্গন প্রতিরোধের কাজ দ্রত করা যায় । তিনি আর বলেন জেলা প্রশাসক মহদয়কে নদী ভাঙ্গনের কথা জানানো হয়েছে এবং কিছু প্রকল্প হাতে নেওয়া হয়েছে বরাদ্দ পাওয়া গেলেই কাজ শুরু করা হবে ।পরিদর্শনের সময় সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজমা বেগম,পানিশ্বর ইউনিয়ন চেয়ারম্যান দীন ইসলাম,ইউনিয়ন পরিষদের সদস্যগন এবং এলাকাবাসি ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

মালয়েশিয়ায় ‘১৩ বছর নিখোঁজ’ : দেশে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার জাহের

ব্রাহ্মণবাড়িয়ায়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইন ম্যান নিহত